জামালপুরে ট্রেনে কাটা ও ছাদ থেকে পড়ে নিহত ৩

news-details
খেলাধুলা

জামালপুর প্রতিনিধি

জামালপুরে পৃথক তিনটি ঘটনায় ট্রেনের ছাদ থেকে পড়ে ২ যুবক ও ট্রেনে কাটা পড়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার বিকেলে জামালপুর ঝিনাই ব্রিজ, নরুন্দি লেবেল ক্রসিং ও পিয়ারপুরের ভূগলী এলাকায় এসব ঘটনা ঘটে।

জামালপুর রেলওয়ে থানার ওসি তাপস চন্দ্র পণ্ডিত জানান, মেলান্দহ উপজেলার নাংলা গোবিন্দপুর গ্রামের গার্মেন্টকর্মী ফুল মোহাম্মদ বাবু ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে মেলান্দহ রেল স্টেশন থেকে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ছাদে উঠেছিলেন। ট্রেনটি জামালপুর শহরতলীর ঝিনাই ব্রিজ অতিক্রমের সময় ব্রিজের লোহার গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে বাবু নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাবু গাজীপুরের একটি গার্মেন্ট কারখানায় কাজ করতেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। 

তিনি আরও জানান, দুপুরে পিয়ারপুরের ভুবলী এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর কমিউটার ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা এক যুবকের মৃত্য হয়। একই ট্রেনটি জামালপুরের নরুন্দি এলাকায় লেবেল ক্রসিং পাড় হওয়ার সময় এতে কাটা পড়ে আব্দুর রহমান নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। লাশ তিনটি ময়নাতদন্তের জন্য জামালপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।