‘যারা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করে না, নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে : কাদের

news-details
রাজনীতি

|| নিজস্ব প্রতিবেদক ||

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘যারা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করে না, নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। আগামী দিনে আন্দোলন করলেও তাদের প্রত্যাখ্যান করবে।’

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

একজন রাজনীতিকের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় সম্পদ আর কিছু নেই মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছ থেকেও আমরা মানুষকে ভালোবাসার শিক্ষা পেয়েছি। কাজেই আজকে থেকে আমরা এই শপথই নেব, বঙ্গবন্ধুর সততা ও সাহসের আদর্শকে আমরা ধারণ করব।’

‘এবং আমাদের শপথ হবে, আমরা মাটির কাছে থাকব, মানুষের কাছে থাকব, মানুষের কাজে থাকব এবং জনস্বার্থে কাজ করে যাব,’ যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এদিকে আজ সকাল সোয়া ৭টার দিকে প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি দলের জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় সেখানে নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যদের অনেকেই উপস্থিত ছিলেন।

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First