‘প্রধানমন্ত্রী পরিবারকে সময় না দিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন’

news-details
রাজনীতি

চাঁপাইনাববগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের পরিবার-পরিজনকে সময় না দিয়ে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। ফলে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, জুলাই মাসে বিএনপি আন্দোলন করবে বলে ঘোষণা দিয়েছে। আন্দোলন করার গণতান্ত্রিক অধিকার সকলের রয়েছে। তবে সেই আন্দোলন যদি হয়, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করা, গাড়ি পুড়িয়ে দেয়া বা মানুষকে পুড়িয়ে মারা। তাহলে যুবলীগের প্রতিটা কর্মী তাদের দাঁত ভাঙা জবাব দেবে। 

আলহাজ্ব মো. মাসিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। এসময় বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুনর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার মাসুদ ও সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেল প্রমুখ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।