ব্রেকিং নিউজ

ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীদের প্রতিবাদ কমসূচি স্থগিত

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

ছাত্রদলের কাউন্সিলের ফরম বিক্রি বন্ধে বিএনপির আশ্বাসে আজ শুক্রবার ও আগামীকাল শনিবারের প্রতিবাদ কমসূচি স্থগিত করেছেন ছাত্রদলের বিলুপ্ত কমিটির বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটি গঠনের জন্য কাউন্সিলের তফসিল অনুযায়ী মনোনয়ন ফরম বিক্রির কথা থাকলেও তা হয়নি। ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীদের আন্দোলনের কারণে তা একদিনের জন্য স্থগিত রাখা হয়। ছাত্রদলের কয়েকজন নেতা মনোনয়ন ফরম কিনতে এলেও তাদের খালি হাতে ফিরতে হয়।

বৃহস্পতিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিদ্রোহীদের সঙ্গে বৈঠক করেন বিএনপির কয়েকজন সিনিয়র নেতা। আলোচনার পর ফরম বিক্রি আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।

এর আগে প্রতিদিনই বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করে ছাত্রদলের বিক্ষু্ব্ধ নেতাকর্মীরা। গত ২২ জুন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রদলের ১২ নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। পরদিনই ছাত্রদলের কাউন্সিলের তারিখ ঘোষণা করে বিএনপি। ঘোষণা অনুযায়ী, আগামী ১৫ জুলাই নতুন নেতৃত্ব বেছে নেবে বিএনপির এই অঙ্গসংগঠন। কাউন্সিলের তফসিলে বলা হয়েছে, নতুন কমিটিতে নেতা হতে হলে ২০০০ সাল বা এর পরের যেকোনো বছরে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।