টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি দুই ভাই নিহত

news-details
দেশজুড়ে

কক্সবাজার প্রতিনিধি 

কক্সবাজারের টেকনাফে পুলিশের মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান চলাকালে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি ও ইয়াবা কারবারি দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের এক এস আইসহ দুই কনস্টেবল। বৃহস্পতিবার রাত ১টার দিকে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার (মণ্ডল পাড়া) মৃত মাহমুদুর রহমান প্রকাশ বাইট্টা মাদুর ছেলে হাত কাটা আব্দুর রহমান (২৮) এবং আব্দুস সালাম (২৬)।

পুলিশ জানায়, শুক্রবার রাতে টেকনাফ থানার একদল পুলিশ আটক হওয়া হত্যা মামলার আসামি ও মাদক কারবারী হাত কাটা আব্দুর রহমান এবং আব্দুস সালামকে নিয়ে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে আস্তানায় অভিযানে যায়। এসময় তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে পুলিশের এসআই কামরুজ্জামান, কনস্টেবল হেলাল ও মোঃ রাসেল আহত হন। পুলিশও সরকারি অস্ত্র এবং আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ গোলাগুলির পর হামলাকারীরা পাহাড়ের দিকে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে ২টি দেশীয় তৈরী এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ১২ রাউন্ড খালি খোসা, ২টি কিরিচ ও ২টি চাকুসহ গুলিবিদ্ধ দুই ভাইকে উদ্ধার। তাদের দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে তাদের চিকিৎসা দেওয়ার পর আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। কক্সবাজার নেওয়ার পথে তারা মারা যায়। তাদের মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাস।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।