ব্রেকিং নিউজ

তাড়াশে স্কুলছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের ভিডিও চিত্র ধারণ, গ্রেফতার ১

news-details
ক্রাইম নিউজ

সিরাজগঞ্জ প্রতিনিধি 

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলছাত্রীর সঙ্গে প্রেম ও হোটেলে রাত কাটানোর দৃশ্য মোবাইল ফোনে ভিডিও চিত্র ধারণ করে ব্লাকমেইল করার অভিযোগে মজিবর রহমান (৩৯) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে তাড়াশ থানা পুলিশ হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। সে পৌরসভা এলাকার ভাদাস গ্রামের আলহাজ আবুল হোসেনের ছেলে ও দু’সন্তানের জনক। তার বিরুদ্ধে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। মামলা নং ১৭

পুলিশ জানায়, ব্যবসায়ি মজিবর রহমান রহমান মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামে দশম শ্রেণির এক ছাত্রীর সাথে মোবাইল ফোনে পরিচয় গোপন করে প্রেমের সর্ম্পক গড়ে তোলেন। সম্প্রতি স্কুলছাত্রীকে নিয়ে বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে রাত কাটায়। এ সময় সে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও চিত্র ধারণ করেন। পরে একাধিক দিন ওই স্কুলছাত্রীকে তার সাথে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেন। এতে ওই স্কুলছাত্রী রাজি না হওয়ায় অশ্লীল ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিতে থাকেন। এক পর্যায়ে স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানান। এতে তার অভিভাবকরা বিষয়টি নিয়ে তাড়াশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। শুক্রবার তাড়াশ থানার এস আই রবিউল ইসলাম ওই স্কুলছাত্রীকে দিয়ে ফাঁদ পেতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে ব্যবসায়ী মজিবরকে গ্রেফতার করেন।

বিষয়টি নিশ্চিত করে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র এএসপি গোলাম রহমান জানান, এ ঘটনায় তাড়াশ থানায় শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মজিবরের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।