ব্রেকিং নিউজ

মন্থর ব্যাটিংয়ের ব্যাখ্যা দিলেন রোহিত শর্মা

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ডের বিপক্ষে মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনার ঝড় বইছে ক্রিকেট অঙ্গনে। ম্যাচের শেষ দিকে মন্থর ব্যাটিং নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ধোনির মন্ডুপাত করছে ভারতীয় সমর্থকরা। বিশেষ করে শেষ ৫ ওভারে মহেন্দ্র সিং ধোনি ও কেদার যাদবের ধীর গতিতে রান তোলার ভঙ্গিটা প্রশ্ন তুলেছে অনেক। তবে ম্যাচের পর মন্থর ব্যাটিংয়ের ব্যাখ্যা দিলেন রোহিত শর্মা। জানালেন পিচ স্লো হওয়াতেই রান তুলতে ব্যর্থ হয়েছেন তারা! ভারতের সহকারী অধিনায়ক রোহিত শর্মা ম্যাচের পর বলেন, ‘ধোনি হিট করার চেষ্টা করেছে কিন্তু হয়নি। পিচ স্লো থাকার কারণে তারা রান তুলতে ব্যার্থ হয়েছে।

ইংল্যান্ডের ছুঁড়ে দেওয়া ৩৩৮ রানের লক্ষ্যে প্রথম পাওয়ার প্লেতে মাত্র ২৮ রান তুলতে পেরেছে ভারতীয় দল। শেষ ৫ ওভারে ধোনি আর কেদার মিলে তিনটি চার, একটি ছয় আর সিঙ্গেল নিয়েছেন ২০টি! ডট ছিল ৬টি। এনিয়ে রোহিত বলেন, ‘শুরুতে উইকেট হারিয়েই চাপে পড়ে গিয়েছিলাম।

লোকেশ রাহুল শুরুতে চলে গেলে চাপে পরে যাই। কিন্তু ইংল্যান্ডও ১০ ওভারে দারুণ বোলিং করেছে।’ ইংল্যান্ড দলকে কৃতিত্ব দিয়ে রোহিত শর্মা বলেন, ‘ইংলিশ দলকে কিন্তু কৃতিত্ব দিতেই হবে। কারণ ওদের কন্ডিশনটা ওরা ভালো মতো ব্যবহার করেছে। বিশেষ করে লম্বা বাউন্ডারিগুলো কাজে লাগিয়েছে।’ 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।