ব্রেকিং নিউজ

“বলে দে” গানে শুরু হল বিয়াসের

news-details
বিনোদন

আমাদের বিনোদন ডেস্ক 


কলকাতার মেয়ে বিয়াস সরকার । সংগীতশিল্পী বাবা মা'র মেয়ে বিয়াসের সংগীতের প্রতি ভীষণ আকর্ষণ সেই শৈশব থেকেই। পারিবারিক আবহে সংগীতের প্রাথমিক বুননের পরে বেড়ে উঠতে খাকা বিয়াস তালিম নেন উচ্চাঙ্গ সংগীতের। এভাবেই সংগীতাঙ্গনে একটু একটু করে পা রাখা তার। 
সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় রেকর্ড লেবেল “হিউজ স্টুডিও” এর ব্যানারে ইউটিউবে রিলিজ হয়েছে বিয়াসের গান “বলে দে”। গানটির কথা লেখার পাশাপাশি সুরারোপ করেছেন বিয়াসেরই বড় ভাই বিয়াসের বড় ভাই সিদ্ধার্থ সরকার। 

ভাইয়ের কথা ও সুরে নিজের প্রথম মৌলিক গান করতে পেরে ভীষণ আনন্দিত সে। এ প্রসঙ্গে বিয়াস সরকার আমাদের পত্রিকাকে বলেন, ‌‍“ গানটি তৈরি হওয়া থেকে শুরু করে প্রকাশ পর্যন্ত পুরো বিষয়টা আমার কাছে  ছিল স্বপ্নের মত। গানের ব্যাপারে যেমন আবেগি, তেমনি ভীষণ খুঁতখুঁতে আমি। আমার প্রথম গানটা যে এত ভালো হবে, এটা সত্যি আমার কাছে অনেক বড় আশীর্বাদ। ভালো টিম ওয়ার্ক গানটিকে সমৃদ্ধ করেছে। আমি মনে করি এখানে প্রত্যেকে ভীষণ ভালোবেসে কাজটি করেছেন। অশেষ ধন্যবাদ জানাই সৌমিক কুন্ডু কে।  তিনি তার সংগীত দিয়ে গানটিকে আরও একধাপ সামনে নিয়ে গেছেন। ধন্যবাদ বর্ণ চক্রবর্তীকে তার অশেষ অনুপ্রেরণায় মিউজিক ভিডিও এবং গানটি প্রকাশনার জন্য।  আমি খুব আশাবাদী গানটি নিয়ে। বাকিটা শ্রোতারা ঠিক করবেন। ”

 সংগীত পরিচালক সৌমিক কুন্ডু বলেন, ‍বিয়াসের গান  প্রথম যেদিন শুনি, সেদিন থেকেই আমার খুব ইচ্ছা হয়েছিল ওর জন্য একটা গান করার।সেই ইচ্ছেটা পুরন হল । অনেক অনেক শুভকামনা বিয়াসের জন্য ।”

“বলে দে” গানটির মিউজিক ভিডিও তৈরি করেছেন বর্ণ চক্রবর্তী।  তার সাথে ক্যামেরায় ছিলেন রুবায়েদ হাসান । গানটির শুটিং হয়েছে ভারতের জলপাইগুড়ির লাতাগুরি তে । গানটি প্রসঙ্গে বর্ণ বলেন, “আমি প্রথমে একজন সংগীত শিল্পী।তারপর একজন ভিসুয়াল ডিরেক্টর। আমার কাছে গানটা খুব বেশি গুরুত্বপূর্ণ। বিয়াসের গানটা শুনে এক কথায় রাজি হয়ে যাই, তারপর ভিডিওটির কাজ শেষ হবার পর যখন বিয়াস আমাকে আমার নিজের রেকর্ড লেবেল থেকে গান প্রকাশ করার আগ্রহ দেখায়, আমি খুব খুশি হই এবং আমি সাধ্যমত চেষ্টা করি গানটিকে ভালোভাবে প্রচার করার । আমি খুব আশাবাদী গানটি নিয়ে, নিশ্চয়ই শ্রোতারা গানটি খুব ভালভাবে গ্রহণ করবেন”। 
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।