কোন অন্যায়কে ধামাচাপা দিতে নয়নকে গুলি করে হত্যা : মান্না

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, নয়ন বন্ডকে গুলি করে হত্যা করা হলো কেন? কোন অন্যায়কে ধামাচাপা দেওয়ার জন্য এত বড় বর্বর কাণ্ড ঘটানো হলো, তা আমরা জানতে চাই? যদি সরকার মনে করে তারা যা ইচ্ছা তাই করে পার পাবে, সেটা হবে না।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে নাগরিক ঐক্য আয়োজিত গ্যাসের দাম বাড়ার প্রতিবাদে মানববন্ধনে যোগ দিয়ে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী বলেছে নদীর পাড়ে গোলাগুলিতে নয়নের মৃত্যু হয়েছে। কিন্তু দিন তিনেক আগে স্থানীয় একটি পত্রিকায় এসেছে যে তাকে হিলি বন্দর থেকে আটক করা হয়েছে। জানতে চাই, সত্য কী?

এ সময় গ্যাসের দাম বাড়ার প্রতিবাদে তিনি বলেন, গ্যাসের দাম বাড়ানো সরকারের স্বেচ্ছাচারী বৈশিষ্ট্যের বহিঃপ্রকাশ। মানববন্ধনের মাধ্যমে আমরা গ্যাসের দাম বাড়ার প্রতিবাদ শুরু করেছি। আমাদের রাজনৈতিক বন্ধু বাম দলের ডাকা হরতাল খুবই যৌক্তিক। আমরা এই হরতালের প্রতি পূর্ণ সমর্থন জানাচ্ছি।

তিনি আরও বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট ও এর শরীক দলগুলো গ্যাসের দাম বাড়ানোর মতো গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদ করেছে। আমরা তাদের আহ্বান জানাচ্ছি সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে ঘরে বসে প্রতিবাদ না করে রাজপথে নেমে আসুন, গণ আন্দোলন গড়ে তুলুন বলেও তিনি জানান।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।