ব্রেকিং নিউজ

এটি এম শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামানকে আজ দেখতে গিয়েছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সকালে বিএসএমএমইউ’র কেবিন ব্লকে চিকিৎসাধীন এটিএম শামসুজ্জামানের চিকিৎসার খোঁজ-খবর নেন কাদের। এটি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তিনি একজন দেশবরণ্য অভিনেতা।

প্রধানমন্ত্রী তার চিকিৎসার সব দায় দায়িত্ব নিয়েছেন। তার খোঁজখবর নিতে বলেছেন প্রধানমন্ত্রী। হাসপাতালের চিকিৎসক বলেছেন, আগের চেয়ে এটি এম শামসুজ্জামান সাহেবের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তার অবস্থা এখন উন্নতির দিকে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহাবুবুল হক, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

বরেণ্য এ অভিনেতা গত ১৫ই জুন থেকে বিএসএমএমইউতে চিকিৎসাধীন। গত ১৩ই মে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই অভিনেতার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হাসপাতালের তহবিলে জমা দেওয়া হয়েছে। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।