ব্রেকিং নিউজ

অভিমানে জাতীয় দল থেকে অবসর আম্বাতি রাইডুর

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপে না খেলতে পেরে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিলেন ভারতীয় ব্যাটসম্যান আম্বাতি রাউডু। বিশ্বকাপ দলে উপেক্ষিত থাকায় অভিমানে থেকে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেন ৩৩ বছর বয়সী এই ভারতীয় ব্যাটসম্যান। রাইডুর অবসরের ব্যাপারে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সিইও রাহুল জোহরি জানান, ‘রাইডুর কাছ থেকে আমরা এক ই-মেইল পেয়েছে অবসরের ব্যাপারে।’

ইংল্যান্ড ও ওয়ালস বিশ্বকাপে প্রাথমিক দলে থাকলেও পরে চ’ড়ান্ত দল থেকে বাদ পরেন আম্বাতি রাইডু। পরে অবশ্য স্ট্যান্ড-বাই রাখা হয় তাকে। কিন্তু শিখর ধাওয়ান ও বিজয় শংকরের ইনজুরির পরও রাইডুকে উপেক্ষা করে বিসিসিআই। তাতে ক্ষোভ প্রকাশ করেন রাউডু। শিখর ধাওয়ান হাতের বুড়ো আঙ্গুলে চোট নিয়ে বিশ্বকাপ থেকে ছিটকে যান। পরে বদলি হিসেবে দলে ডাকা হয় ঋষভ পান্তকে।

পরে পায়ের পাতায় চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে যান বিজয় শংকর। তার পরিবর্তে দলে ডাক পান মায়াঙ্ক আগারওয়াল।

এর আগেও খবরের শিরোনাম হয়েছিলেন রাইডু। বিশ্বকাপ দল থেকে বাদ পরার পর টুইটে লেখেন, ‘নতুন থ্রিডি চশমা কিনেছি। এবার বিশ্বকাপে বাসায় বসে থ্রিডি চশমা দিয়ে খেলা দেখবো।’ এমন টুইটে বেশ সমালোচনায়ও পরতে হয়েছিল এই ক্রিকেটারকে।
২০১৩ সালে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয়  আম্বাতি রাইডুর। ভারতের হয়ে মোট ৫৫টি ওয়ানডে খেলে ৪৭ গড়ে রাইডুর সংগ্রহ ১৬৯৪ রান। ওয়ানডে ক্যারিয়ারে ৩ সেঞ্চুরি ও ১০ ফিফটি রয়েছে তার নামের পাশে। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।