ব্রেকিং নিউজ

পেরুর বিপক্ষে নেই উইলিয়ান

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

ঘরের মাঠে কোপা আমেরিকার নবম শিরোপা জয়ে হাতছানি ব্রাজিলের সামনে। আগামী সোমবার ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে পেরুর মুখোমুখি হবে সেলেসাওরা। তবে এর আগেই ব্রাজিল শিবিরে দুঃসংবাদ।

ইনজুরির কারণে কোপার ফাইনাল থেকে ছিটকে গেলেন ব্রাজিলিয়ান উইঙ্গার উইলিয়ান। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন তিনি। আর্জেন্টিনার বিপক্ষে সেমিফাইনালে পেশিতে টান পড়ায় ফাইনালে তাকে পাচ্ছে না ব্রাজিল।

কোপা আমেরিকার শুরুর আগে ইনজুরি নিয়ে ছিটকে গিয়েছিলেন ব্রাজিলের ‘পোস্টার বয়’ নেইমার জুনিয়র। তার বদলি হিসেবে দলে ডাক পেয়েছিলেন উইলিয়ান। এবার ফাইনালে দর্শক হয়ে থাকতে হবে ব্রাজিলের এই উইঙ্গারকে।

উইলিয়ানের চোট গুরুতর না কিন্তু ফাইনালের আগে তাকে দলে পাওয়া যাবে না বলে জানিয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন।

ব্রাজিল ফুটবল সংস্থা থেকে জানান হয়, আর্জেন্টিনার ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন উইলিয়ান। বুধবারই তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়। চোট  গুরুতর না হলেও সুস্থ হতে সময় লাগবে। ফাইনালে না খেললেও দলের সঙ্গে অনুশীলন ক্যাম্পে দেখা যাবে উইলিয়ানকে।

চলতি কোপা আমেরিকায় চার ম্যাচ খেলেছেন এই  ৩০ বছর বয়সী এই উইঙ্গার। আর্জেন্টিনার বিপক্ষেও খেলেছেন তিনি। সে ম্যাচে ২-০ গোলে জয় পায় ব্রাজিল। চলতি কোপা আমেরিকায় একটি গোল পেয়েছেন উইলিয়ান। গ্রুপপর্বে পেরুর বিপক্ষে গোলটি পান এই ব্রাজিলিয়ান উইঙ্গার। সে ম্যাচে ৫-০ গোলে জয় পায় ব্রাজিল। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।