হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউডের জনপ্রিয় তারকা অভিনেতা হৃতিক রোশনের। এবার তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন এক ব্যক্তি।

টাইমস অব ইন্ডিয়া জানায়, রোশনের ফিটনেস সেন্টারে প্রয়োজনের তুলনায় বেশি মানুষকে ভর্তি করা হয়েছে এমন অভিযোগ করেছেন হায়দরাবাদের এক ব্যক্তি। 

অভিযোগকারী ওই ব্যক্তির নাম শশীকান্ত। তার অভিযোগ,  নিবন্ধনের সময় তাকে যে স্লট দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, পরে তা তাকে দেওয়া হয়নি। প্রতিষ্ঠানটি তার সঙ্গে প্রতারণা করেছে। আর শশীকান্ত যখন এর বিরোধিতা করেন, তখন অ্যাপের মাধ্যমে স্লট বুক করার সুবিধা থেকে তাকে বঞ্চিত করা হয়। 

শশীকান্ত আরও অভিযোগ করেন, ভর্তির সময় বলা হয়েছে, জিমের সবাইকে সময় দেবেন ও প্রশিক্ষণ দেবেন হৃতিক রোশন। কিন্তু প্রতিষ্ঠানটি সেই প্রতিশ্রুতি রাখেনি।

তিনি আরও অভিযোগ করেন, ২০১৮ সালের ডিসেম্বরে তিনি ১৭ হাজার ৪৯০ রুপি জমা দিয়েছিলেন। কিন্তু এখন পর্যন্ত তিনি কোনো স্লট পাননি। এ ছাড়া জিম কর্তৃপক্ষ তাকে এক বছরের মধ্যে ওজন কমানোর প্রতিশ্রুতি দিয়েছিল।

বেঙ্গালুরুর 'কল্ট ডট ফিট হেলথকেয়ার প্রাইভেট লিমিটেড' নামের এই জিমের শুভেচ্ছাদূত হৃতিক রোশন। তবে জিম কোম্পানির থেকে জানানো হয়েছে, তারা প্রত্যেকটি মানুষকেই সমান গুরুত্ব দিয়ে থাকেন। ওই ব্যক্তির অভিযোগ ভিত্তিহীন এবং তিনি অনৈতিকভাবে হৃতিক রোশনকে বিষয়টির মধ্যে টানছেন।

হৃতিক রোশন এবং কল্ট ডট ফিট'-এর তিন কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার মামলা করার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় থানার এস লক্ষ্মী নারায়ণ। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।