ব্রেকিং নিউজ

এরশাদের আর রক্তের প্রয়োজন নেই

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য আর রক্তের প্রয়োজন নেই। প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা চিকিৎসদের কাছে রয়েছে বলে শুক্রবার এরশাদের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এদিকে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসায় রক্ত প্রয়োজন এমন সংবাদে দেশবাসীর অভূতপূর্ব সাড়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, সংসদে বিরোধী দলীয় উপনেতা এবং পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি এবং সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ ও পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

প্রসঙ্গত, হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য বি পজেটিভ রক্তের প্রয়োজন- এমন সংবাদে শত শত মানুষ তাকে রক্ত দিতে এগিয়ে এসেছেন।

তারা নিজেরাই তালিকা করেছেন রক্তদাতাদের। ভিড় করেছেন সিএমএইচ, জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস এবং জাতীয় পার্টির কাকরাইল অফিসে।

অপরদিকে এখনও অসখ্য মানুষ পল্লীবন্ধু এরশাদকে বাঁচিয়ে রাখতে রক্ত দিতে যোগাযোগ করছেন। কিন্তু এই মুহূর্তে প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা চিকিৎসদের কাছে রয়েছে।

এর আগে বাদ জুমা হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা এবং রোগমুক্তি কামনায় সারাদেশের সব ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।