চাঁপাইনবাবগঞ্জে ১০টি আগ্নেয়াস্ত্রসহ গুলি উদ্ধার

news-details
দেশজুড়ে

 চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বাখের আলী সীমান্তে থেকে শুক্রবার ভোররাতে ৬টি পিস্তুল,একটি রিভলভার,৩টি ওয়ান সুটারগান, ১০টি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি বলে বিজিবি সূত্রে জানা যায়।

চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, আগ্নেয়াস্ত্র চোরাচালানের গোপন সংবাদ পেয়ে বিজিবি’র একটি দল সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ভারত সীমান্ত ঘেঁষা সাদ্দামের চর এলাকায় অভিযান চালায়। আন্তর্জাতিক সীমানা পিলার ২৭/৫ থেকে ৯’শ গজ বাংলাদেশ অভ্যন্তরে বিজিবির উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা ডিঙ্গি নৌকাযোগে পদ্মা নদী পেরিয়ে ভারতে পালানো চেষ্টা করে। বিজিবি তাদেরকে ধাওয়া করে এবং ২ রাউন্ড গুলি ছুঁড়ে। এক পর্যায়ে তারা নৌকা থেকে লাফিয়ে পড়ে সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া নৌকা তল্লাশী করে মাছ ধরার জালের নিচ থেকে ৬টি পিস্তুল,একটি রিভলভার, ৩টি ওয়ান সুটারগান, ১০টি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রের মূল্য ১০ লাখ ৭ হাজার ২’শ টাকা। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেছে বিজিবি বলে জানান এ কর্মকর্তা।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।