কঙ্গনাকে বয়কটের ঘোষণা সাংবাদিকদের

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে কঙ্গনা রনৌত অভিনীত সিনেমা ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। সম্প্রতি সিনেমাটির একটি প্রচার অনুষ্ঠানে গিয়ে একজন সাংবাদিকের সঙ্গে বাজে আচরণ করেন তিনি। এর প্রেক্ষিতে সাংবাদিকরা একজোট হয়ে খারাপ ব্যবহারের জন্য কঙ্গনাকে ক্ষমা চাইতে বলেন। তা না হলে বয়কটের ঘোষণা দেন তারা। কিন্তু, কঙ্গনা ক্ষমা চাইতে নারাজ।

ভুল স্বীকার তো তো দূরের কথা, উল্টো ওই সাংবাদিককে দেশদ্রোহী আর ভণ্ড বলেছেন এ বলিউড অভিনেত্রী। এক ভিডিওবার্তায় জানিয়েছেন, বয়কট করলে তার কোনো ক্ষতি হবে না, ক্ষতি হবে মিডিয়ার। ওই ভিডিওটি কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল তার টুইটারে প্রকাশ করেন।

এ ভিডিওবার্তার প্রতিবাদে তাকে বয়কটের ঘোষণা দিয়েছে মুম্বাইয়ের এন্টারটেনমেন্ট জার্নালিস্ট গিল্ড। এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে ইন্ডিয়ান প্রেস ক্লাব।

গিল্ডের পক্ষ থেকে জানানো হয়, এবারই প্রথম নয়- এর আগেও বহুবার কঙ্গনা ও রঙ্গোলি সাংবাদিকদের সঙ্গে অশালীন ব্যবহার করেছেন। এমন আচরণের জন্যই তাকে সম্পূর্ণভাবে বয়কট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গিল্ডের পক্ষ থেকে আরও বলা হয়, কঙ্গনা অসভ্য, কুৎসিত ও অশ্রাব্য ভাষায় সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে যে আচরণ করেছেন, তাতে আমরা হতাশ। সাংবাদিকদের প্রতি এ ধরনের আচরণ কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমরা এর নিন্দা জানাচ্ছি।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।