এবার সিদ্ধিরগঞ্জে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

news-details
দেশজুড়ে

নারায়ণগঞ্জ প্রতিনিধি  

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন।  আজ শনিবার (২০ জুলাই) সকালে মিজমিজি আল আমিন নগর এলাকায় এ ঘটনা ঘটে। তবে নিহতের নাম ও পরিচয় জানা যায়নি। 

প্রত্যক্ষদর্শী আইডিয়াল ইসলামিক স্কুলের প্রতিষ্ঠাতা সাঈদ রেদোয়ান আহমেদ জানান, সকালে তিনি তার ফার্মেসিতে বসা ছিলেন। এসময় রিকশা করে পালানো সময় একটি মেয়েটি বাঁচাও বাঁচাও চিৎকার শুনে ছুটে গিয়ে দেখতে পান তারই স্কুলেরই ছাত্রী অজ্ঞাত এক যুবক ধরে নিয়ে যাচ্ছে। এসময় এলাকাবাসী এগিয়ে এলে তিনি বলেন মেয়েটি তার স্কুলের ছাত্রী সাদিয়া ও তার বাবা সোহেল। ওই যুবকটি মেয়েটির বাবা না। তখন যুবকটি মেয়েটিকে নিয়ে পালানোর উদ্দেশে দৌড় দেয়। এসময় উত্তেজিত জনতা ছেলে ধরা সন্দেহে যুবকটিকে আটকে গণপিটুনি দিলে তিনি গুরুত্ব আহত হন। পরে তাকে উদ্ধার করে শহরের খানপুর ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই কাশেম জানান, ছেলে ধরা সন্দেহে এক যুবককে গণপিটুনির খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পথিমধ্যেই তার মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।