‘নেইমারের রিয়ালে আসাটা হবে আনন্দের ব্যাপার’

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক 

জাতীয় দলের সতীর্থ নেইমারকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার আমন্ত্রণ জানালেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্সেলো। মার্সেলো বলেন, ‘নেইমার রিয়ালে আসলে সেটা হবে আনন্দের ব্যাপার। তার বার্সেলোনার অতীত কোনো সমস্যা হবে না। বিশ্বের সেরা ফুটবলারদের দলে নিতে রিয়ালকে সবকিছু করতে হবে। ’

গত মৌসুমে গুঞ্জন উঠে রিয়ালে আসছেন নেইমার। তবে শেষ পর্যন্ত নেইমারের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) রাজি করাতে পারেনি মাদ্রিদ জায়ান্টরা। নেইমারের আশা ছেড়ে রিয়াল চেলসি থেকে ১০০ মিলিয়ন ইউরোতে ইডেন হ্যাজার্ডকে কিনেছে। এছাড়া লুকা ইয়োভিচ, এডার মিলিতাও ও ফারল্যান্ড মেন্ডিকে দলে টানতেও অনেক অর্থ খরচ করতে হয়েছে ক্লাবটিকে।

ফলে নেইমারের রিয়ালে আসার সম্ভাবনা ক্ষীণ।

২ বছর আগে দলবদল বাজারে বিশ্বরেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার। কিন্তু প্যারিসে অসুখী হয়ে উঠেছেন এই তারকা ফুটবলার। মুখফুটে কিছু না বললেও, তার আচার আচরণ তেমনটাই বলে। নির্ভরযোগ্য মাধ্যমের দাবি সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরতে চান নেইমার। এ নিয়ে বার্সা-পিএসজি বেশ কয়েকবার দর কষাকষিও করেছে। কিন্তু কোনো আলোচনাই ফলপ্রসূ হয়নি। এরই মধ্যে ইতালি ও ইংল্যান্ডের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, জুভেন্টাস ও ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে যোগাযোগ করছেন নেইমারের বাবা। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।