ঢাবিতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

শনিবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হলের সামনে তার ডান পায়ের উরুতে গুলি লাগে। গুলির বিষয়ে কিছুই বলতে পারেননি মেশকাত। তবে অসাবধানতা বশত চাপ লেগে তার পকেটে থাকা পিস্তল থেকে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ছাত্রলীগ নেতা মেশকাত শনিবার সন্ধ্যার দিকে সূর্যসেন হল গেইটে বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ একটি বিকট শব্দ শোনা যায়। সঙ্গে সঙ্গে মেশকাতের ডান পায়ের হাঁটুর নিচ থেকে রক্ত বের হতে দেখা যায়। তখন মেশকাত হোসেন তার পকেটে থাকা পিস্তলটি বের করে আবার পকেটে রাখেন। মেশকাত সবসময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। তার লোড করা পিস্তল লক করা ছিল না। 

এ বিষয়ে সূর্যসেন হল ছাত্র সংসদের ভিপি মারিয়াম জামান খান সোহান জানান, রাতে বাইরে থেকে তিনি হলে ঢোকার সময় মেশকাতের পা দিয়ে রক্ত ঝরছে দেখতে পান। এ সময় তিনিসহ কয়েকজন মিলে মেশকাতকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন মেশকাত দাবি করেছেন, রাত সাড়ে ১০টার দিকে হল গেটের সামনে তিনি একা বসে মোবাইল চালাচ্ছিলেন। হঠাৎ একটা বিকট শব্দ হয়। নিচে তাকাতেই দেখেন তার পা দিয়ে রক্ত ঝরছে। তারপর তিনি আর কিছু বলতে পারেন না।

সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. মকবুল হোসেন ভূঁইয়া বলেন, তিনি একজনের কাছে ঘটনাটি শুনেছেন। কী ঘটেছে তা জানার জন্য একজন কর্মকর্তাকে ঢাকা মেডিকেলে পাঠিয়েছেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।