মির্জাগঞ্জে পল্লীমঙ্গল বিদ্যালয় শিক্ষার্থীদের  মধ্যে সংঘর্ষে আহত-৩

news-details
দেশজুড়ে

মোঃ সোহাগ হোসেন,মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর মির্জাগঞ্জে দেউলী পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে ৩ জন ছাত্র গুরুতর আহত হয়েছে।

গতকাল বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে নবম ও দশম শ্রেণির ছাত্রদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হল ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মোঃ শাকিল সরদার (১৫), মোঃ ওলি গাজী (১৫) ও মোঃ বেল্লাল গাজী (১৫)। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত ছাত্রদের কাছে জানতে চাইলে তারা বলেন, ২ দিন আগে আমরা কয়েক জন গেড দিয়ে বিদ্যালয়ের মধ্যে প্রবেশ করতে ছিলাম। তখন বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র রাকিবের সাথে ধাক্কা লাগে। এরপরে রাকিব ও তার সহপাঠী মিরাজ আমাদের চর, থাপ্পর ও ধাক্কা দেয়। পরের দিন বিকালে রাকিবের সাথে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে আজ সকালে কোচিং এর পর মিরাজ ও রাকিব সহ প্রায় ঐ শ্রেণির ১৫/২০ জন দলবদ্ধ হয়ে আমাদের উপর হামলা চালায়। এ সময় বাডাম ও লাঠি দিয়ে আমাদের এলোপাথারী পিটাতে থাকে। যার ফলে আমাদের মাথায় গুরুতর ভাবে জখম হয়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফজাল হোসেন খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে মারামারি হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিদ্যালয়ের সভাপতি ঢাকা থেকে আসার পরে আমরা বসে বিষয়টি মিমাংসা করব।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত আনোয়ার বলেন, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।