বরিশালে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

news-details
অর্থনীতি

বরিশালের উজিরপুর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রবিউল আলম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রবিউল উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ ঘোষ নান্টু হত্যা মামলার.......

বরিশালের উজিরপুর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রবিউল আলম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রবিউল উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ ঘোষ নান্টু হত্যা মামলার প্রধান আসামি বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার ভোর ৩টার দিকে উপজেলার জল্লা ইউনিয়নের পিরেরপাড় ফুলতলা এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, তিনটি রামদা উদ্ধার করেছে পুলিশ। বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত রবিউল মাদারীপুরের কালকিনি উপজেলা কুক্রিরচর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তার বিরুদ্ধে রামপুরা থানায় অস্ত্রসহ ৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সুপার সাইফুল ইসলাম আমাদের পত্রিকাকে জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদারীপুর থেকে রবিউল আলমকে গ্রেফতার করা হয়। পরে রবিউলের দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে মঙ্গলবার ভোর ৩টার দিকে পিরেরপাড় ফুলতলা এলাকায় অস্ত্র উদ্ধারের অভিযানে যায় পুলিশ।
যেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা রবিউলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে রবিউল গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক রবিউলকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর উজিরপুরের জল্লা ইউনিয়নের কারফাবাজারে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন ওই ইউনিয়নের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু।

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First