এবার মিন্নির বাবা-মাকে গ্রেপ্তারের দাবি রিফাতের বাবার

news-details
দেশজুড়ে

বরগুনা প্রতিনিধি 

আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা-মাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। আজ  শুক্রবার বেলা সাড়ে ১২ টায় বরগুনা প্রেসক্লাবে তিনি সংবাদ সম্মেলন করেছেন। 

এ সময় তার সঙ্গে ছিলেন, বড় ভাই আবদুল আজিজ শরীফ ও আবদুস সালাম শরীফ। দুলাল শরীফ পুলিশের তদন্তে আস্থা রেখে জানিয়েছেন, পিবিআইতে মামলা তদন্তের দরকার নেই। মিন্নির বাবার দাবি নাকচ করে বলেছেন, মিন্নি এবং তার পরিবার প্রতারক। মিন্নিকে বাঁচানোর জন্য তারা মামলাটি পিবিআইতে নেওয়ার চেষ্টা করছেন।

এর আগে সকাল ১০টার দিকে বরগুনা সিভিল সার্জন অফিসের চিকিৎসক ডা. মো. হাবিবুর রহমান ও ডা. উম্মে সোলায়মান তাহিরা বরগুনা কারাগারে গিয়েছিলেন। তারা কারাগারের ২৮ জন হাজতিকে চিকিৎসা পরামর্শ দিয়েছেন। তাদের মধ্যে আয়েশা সিদ্দিকা মিন্নিও ছিলেন। ডা. মো. হাবিবুর রহমান জানিয়েছেন, আয়েশা সিদ্দিকা মিন্নি সুস্থ আছেন।

রিফাত শরীফ হত্যার এক মাস পূর্ণ হয়েছে আজ। গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজ গেটে রিফাত শরীফকে কোপানো হয়। ওইদিন বিকেলেই রিফাত শরীফ মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামী করে মামলা করেছেন। মামলার এজাহারভুক্ত সাতজনসহ মোট ১৫ জন গ্রেপ্তার হয়েছে। প্রধান আসামি নয়ন বন্ড পুলিশের সাথে ‌'বন্দুকযুদ্ধে' নিহত হয়েছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।