ব্রেকিং নিউজ

পাকুন্দিয়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

news-details
দেশজুড়ে

 পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিবেদক

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন। শনিবার সকাল ৮টার দিকে উপজেলার মধ্য মান্দারকান্দি এলাকায় কটিয়াদী-মঠখোলা সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাকুন্দিয়া উপজেলার নগরহাজরাদী গ্রামের সিরাজ পরোয়ানের ছেলে সিএনজি চালক শরীফ (৩৫), একই উপজেলার চামরাইদ গ্রামের হাদিউল ইসলামের ছেলে খোকন মিয়া (২৮), মেরাতলা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে ওয়াহিদ মিয়া (৩৭) ও কাপাসিয়া উপজেলার আড়ালিয়া গ্রামের মৃত ইসহাকের স্ত্রী রাবেয়া খাতুন (৮০)।

আহতরা হলেন, উপজেলার মিরদী গ্রামের রাসু মিয়া ও গফরগাঁও থানার টাঙাব ইউনিয়নের দোবাশিয়া গ্রামের গ্রামীণ ব্যাংক কর্মী মাহবুব আলম রনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৮টার দিকে মঠখোলা থেকে যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা কটিয়াদী যাওয়ার পথে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্য মান্দারকান্দি গ্রামের তাহের উদ্দিন মাস্টারের বাড়ির পাশে গিয়ে পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-৮৫৫৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দুইজন মারা যান। পরে কটিয়াদী উপজেলা হাসপাতালে নেওয়ার পর রাবেয়া খাতুন ও ভাগলপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ওয়াহিদ মিয়া মারা যান। এসময় গুরুতর আহত হন আরও দুইজন সিএনজি যাত্রী। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন পাকুন্দিয়া থানা ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুহা.শফিকুল ইসলাম জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।