ব্রেকিং নিউজ

কোথায় দেখবেন নুসরাত ফারিয়ার ‘বিবাহ অভিযান’

news-details
বিনোদন

আমাদের প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের নতুন ক্রেজদের একজন নুসরাত ফারিয়া। উপস্থাপনা দিয়ে দর্শকদের মন জয় করে এখন রূপালি পর্দার দর্শকদের হৃদয়েও ঠাঁই করে নিয়েছেন। শুধু বাংলাদেশ নয়, তার জনপ্রিয়তার ব্যাপ্তি ওপার বাংলাতেও। ঢাকাই চলচ্চিত্রের এই স্মার্ট কন্যা এখন দাপিয়ে বেড়াচ্ছেন টালিগঞ্জেও।

নুসরাত ফারিয়া সম্প্রতি হাজির হয়েছেন কলকাতার একটি নতুন ছবিতে। ২১ জুন ভারতে মুক্তি পায় ছবিটি। বিরসা দাশ গুপ্ত পরিচালিত এই ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা।

এদিকে বাংলাদেশেও মুক্তি পেতে যাচ্ছে ফারিয়ার ‘বিবাহ অভিযান’। ইতিমধ্যেই ছবিটি সেন্সর সার্টিফিকেট পেয়ে গেছে।

আমদানিকারক তিতাস কথাচিত্র জানিয়েছে, ২৬ জুলাই বাংলাদেশের ৫৩টি সিনেমা হলে মুক্তি পাবে ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’। বাংলাদেশের হলে পরিবেশনার দায়িত্বে কাজ করছে প্রাইম প্রোডাকশনস।

পরিবেশক সংস্থা সূত্রে জানা যায়, ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা সিনেওয়াল্ড, মধুমিতা, শ্যামলী, চিত্রামহল, এশিয়া, পূরবী, আনন্দ, শাহীন, সেনা অডিটোরিয়াম, বিজিবি, রাজমনি, পূনম চলবে সিনেমাটি।

আর ঢাকার বাইরে মুক্তি পাচ্ছে নিউ গুলশান -জিঞ্জিরা, রাণীমহল- ডেমরা, চন্দ্রিমা-শ্রীপুর, অভিরুচি-বরিশাল, উল্লাস-বীরগঞ্জ, সোনিয়া-বগুড়া, শাহিন-বল্লাবাজার, সাগরিকা-চালা, আলমাস-চট্টগ্রাম, মডার্ন-দিনাজপুর, সোনালি-ঘোড়াঘাট, চিত্রাবাণী -গোপালগঞ্জ, রাজু সিনেমা -ঈশ্বরদী, সনি-ইসলামপুর, মনিহার-যশোর, বর্ষা-জয়দেবপুর, চন্দ্রমহল-কাঁচপুর, চিত্রালি-খুলনা, রাজ-কুলিয়ারচর, নবীন-মানিকগঞ্জ, সংগীতা-খুলনা, কল্লোল-মধুপুর, পদ্মা -মুক্তারপুর, ছায়াবাণী -ময়মনসিংহ, রাজিয়া- নজিরপুর, নিউ মেট্রো - নারায়ণগঞ্জ, মর্নতামহল -নীলফামারী, ফিরোজমহল - পাগলা, লাইট হাউজ - পুরুলিয়া, ছন্দা -পটিয়া, তিতাস-পটুয়াখালী, আনারনিকা- পিরোজপুর, শাপলা -রংপুর, পূর্বাশা - শান্তাহার, নসিব - সাপাহার, তামান্না -সৈয়দপুর, মনিকা - শায়েস্তাগঞ্জ, মালঞ্চ - টাঙ্গাইল ও চম্পাকলি - টঙ্গী সিনেমা হলে।

জানা যায়, বিবাহ অভিযান ছবিতে নুসরাত ফারিয়াকে স্ট্রেট ফরোয়ার্ড একজন মেয়ের চরিত্রে দেখা গেছে। বিরসা দাশ গুপ্তের এই ছবিতে ফারিয়া ও অঙ্কুশ ছাড়াও আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, অনির্বাণ ভট্টাচার্যের মতো তারকারা। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবির গল্প, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অভিনেতা রুদ্রনীল। শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের লেখা গানে সুরারোপ করছেন জিৎ গঙ্গোপাধ্যায়। ছবিটি প্রযোজনা করছে এসভিএফ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।