ব্রেকিং নিউজ

গুজব রুখতে মির্জাগঞ্জে পুলিশের সচেতনতামূলক উদ্যোগ

news-details
দেশজুড়ে

মোঃ সোহাগ হোসেন, মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি 

পটুয়াখালীর  মির্জাগঞ্জ উপজেলায় গুজব রুখতে নানা ধরণের সচেতনতামূলক উদ্যোগ গ্রহণ করেছে থানা পুলিশ। গুজবের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির লক্ষে সভা, মতবিনিয়ম, মাইকিং ও লিফলেট বিতরণ করা হচ্ছে।

গত কয়েকদিনই উপজেলার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান, হাট বাজার, বাসস্ট্যান্ডে গুজব বিরোধী কর্মসূচি পালন করা হয়।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর সওকত আনোয়ার ইসলাম বলেন, সারাদেশে ছেলে ধরাসহ নানা ধরণের  গুজব চলছে।  এমনকি এ গুজবে গন পিটুনি সহ নানা ধরনের হতাহতের ঘটনাও ঘটছে। গুজবে কান না দিতে উপজেলার সড়ক, হাট বাজার, ও গ্রাম অঞ্চলের সচেতনামূলক সভা, মাইকিং ও লিফলেট বিতরণ করা হচ্ছে। এ ছাড়াও উপজেলার সুবিদখালী সরকারি রহমান ইস্হাক মাধ্যমিক বিদ্যালয়, সুবিদখালী রোকেয়া খানম বালিকা মাধ্যমিক বিদ্যালয়, দেউলী পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয়, মির্জাগঞ্জ ইউনিয়ন দরগাহ্ শরীফ মাধ্যমিক বিদ্যালয়, মনোহরখালী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, মির্জাগঞ্জ ইয়ারিয়া আলীম মাদ্রাসা সহ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়গুলোতে সচেতনতামূলক সভা করা হচ্ছে। ওসি আরো বলেন, কোন ব্যক্তি অপপ্রচার বা গুজব ছড়ালে তাকে আইনের আওতায় আনা হবে। থানা পুলিশের এ উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন শিক্ষার্থী অভিভাবকসহ স্থানীয় ব্যক্তিবর্গ। 

যে কোন অবস্থায় আইন হাতে তুলে না নিয়ে তথ্য দিয়ে পুলিশকে সহায়তার জন্য জনগণের প্রতি আহ্বান জানান ওসি এম আর সওকত আনোয়ার ইসলাম।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।