ব্রেকিং নিউজ

ডেঙ্গুকে গুজব বলে এড়িয়ে যাওয়ার সুযোগ নেই: মেনন

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

ডেঙ্গু বাস্তব সত্য। একে গুজব বলে এড়িয়ে যাওয়ার সুযোগ নেই। ডেঙ্গুকে প্রতিরোধ করতে হবে। এ জন্য স্কুলের ছেলেমেয়ে এবং অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে।  

সোমবার রাজধানীর শান্তিবাগে শেখ সেকান্দার আলী মিলনায়তনে গুজব সম্পর্কিত মতবিনিময় সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি এসব কথা বলেন।

শেখ সেকান্দার আলীর সভাপতিত্বে এ সভায় বক্তব্য দেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল জোনের সিনিয়র কমিশনার রাশেদ হাসান, শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল হক, শান্তিবাগ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. রহিম, অধ্যক্ষ ড. জহিরুল ইসলাম শিকদার প্রমুখ। সভায় অংশ নেন শান্তিবাগ স্কুলের শিক্ষার্থী, মসজিদের ইমাম-খতিব এবং আইনশৃঙ্ক্ষলা রক্ষা বাহিনীর ঊর্ধতন কর্মকর্তারা।

সভায় মেনন বলেন, সাঈদীকে চাঁদে দেখা গেছে বলে পরিকল্পিত গুজব ছড়িয়ে জামায়াত দেশে চরম বিশৃংখলা সৃষ্টি করেছে। হেফাজতীরা শাপলা চত্বরে আলেমদের মেরে শেষ করে দিয়েছে বলে মিথ্যা প্রচার চালানো হয়েছে। এখন পদ্মা সেতুতে শিশুর মাথা লাগবে- এই অপপ্রচার চলছে। এগুলো সবই একই সূত্রে গাঁথা।

তিনি বলেন, যারা সরকারকে বিব্রত করে উন্নয়ন-অগ্রগতিকে ব্যাহত করতে চায়-তারাই এসব গুজব ছড়াচ্ছে। এদের প্রতিহত করতে হবে। গুজবকে কেন্দ্র করে গণপিটুনি ও মানুষ হত্যাও বন্ধ করতে হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।