শ্রীলংকায় ৩০০ রান করলেও জেতা সম্ভব না: তামিম

news-details
দেশজুড়ে

  স্পোর্টস ডেস্ক

শ্রীলংকা সফরে তিন মাচের প্রথম দুই ম্যাচ হেরে ট্রফি হাতছাড়া করেছে বাংলাদেশ। রোববার টাইগারদের করা ২৩৮ রানের জবাবে ৭ উইকেটের দাপুটে জয় পায় লংকানরা। প্রথম ম্যাচে ৩১৫ রান তাড়া করে ৯১ রানে হেরে যায় তামিম ইকবালের নেতৃত্বাধীন দলটি।

রোববার দ্বিতীয় ওয়ানডেতে পরাজয়ের পর বাংলাদেশ দলের বর্তমান অধিনায়ক তামিম ইকবাল বলেন, শ্রীলংকা সফরে আমরা যেভাবে বোলিং করেছি তাতে ৩০০ রান করেও ম্যাচে জয় পাওয়া যথেষ্ট না।

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স হয়নি। আশা ছিল শ্রীলংকা সিরিজে ভালো কিছু করার। কিন্তু কলম্বো সফরে বিশ্বকাপের চেয়েও বাজে পারফরম্যান্স করছে টাইগাররা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই খেলায় হেরে হোয়াইটওয়াশের শঙ্কায় পড়েছে বাংলাদেশ দল।

দলের এমন বাজে পারফরম্যান্স নিয়ে অধিনায়ক তামিম বলেন, আমরা গুরুত্বপূর্ণ টস জিতেছিলাম। আমরা জানতাম উইকেটে স্পিন ধরবে। আমাদের ভালো শুরু দরকার ছিল। কিন্তু ৫০ রানে ৪ উইকেট হারিয়ে আমরা কোণঠাসা হয়ে পড়ি।

বিশ্বকাপ থেকেই অফ ফর্মে তামিম। শ্রীলংকা সফরে দুই ম্যাচে ব্যর্থ (শূন্য ও ১৯ রানে বোল্ড) বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল বলেন, আমরা বেশি কিছু সুযোগ পেয়েছিলাম। কিন্তু কাজে লাগাতে পারিনি। শেষ ম্যাচে আমরা আরও ভালো খেলার চেষ্টা করব।

বুধবার শ্রীলংকার কলম্বোয় সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।