ব্রেকিং নিউজ

ভেড়ামারায় ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসকের মৃত্যু

news-details
দেশজুড়ে

কুষ্টিয়া প্রতিনিধি 

এবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালের মেডিকেল অফিসার ও ভেড়ামারা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. এ কে এম কাওছার হোসেনের মেয়ে জামাই ডা. রাশেদুজ্জামান রিন্টুর মৃত্যু হয়েছে। শনিবার বিকালে কুষ্টিয়া সদর হাসপাতালে তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন তার এক আত্মীয়।

ডা. রাশেদুজ্জামান রিন্টু চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার আনিসার মাস্টারের ছেলে।

ডা. এ কে এম কাওছার হোসেন জানান, কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাশেদুজ্জামান রিন্টু গত এক সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়ে। তিনি তার নিজের চিকিৎসা নিজে করে আসছিলো। শুক্রবার রাতে ডা. রাশেদুজ্জামান রিন্টু অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালের ভর্তি করা হয়। শনিবার তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে সনো টাওয়ারে নেওয়া হয়। সেখানে রিন্টু রক্ত বমি করতে থাকে। অবস্থা বেগতিক দেখে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানেই তিনি মারা যান।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক নূরুন নাহার বেগম জানান, কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দিনদিন বাড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ১৫ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন। দুজনের অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে। নারী-পুরুষ পৃথক করে দুটি ওয়ার্ডে ৩৪টি বেড দেওয়া হয়েছে। এছাড়া মশারিসহ সবকিছু বিনামূল্যে সরবরাহ করা হচ্ছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে একটি কমিটি করা হয়েছে। তারা ওয়ার্ডটি তদারকি করছেন। ডেঙ্গু রোগীদের জন্য কন্ট্রোল রুম খোলা হয়েছে।

তিনি আরো জানান, আশপাশের অন্য জেলা থেকেও ডেঙ্গু রোগী ভর্তি হচ্ছেন। আমরা তাদের জন্য সবরকম ব্যবস্থা রেখেছি। যদি রোগী বেড়ে যায় সে কারণে হাসপাতালের পাশের একটি স্কুল কর্তৃপক্ষের সঙ্গে আমরা কথা বলে রেখেছি। যাতে সেখানেও ডেঙ্গু রোগীদের চিকিৎসা দেওয়া যায়।’

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।