চট্টগ্রামে ছিনতাইয়ে জড়িত পাঁচ কিশোরসহ গ্রেফতার ৬

news-details
দেশজুড়ে

চট্টগ্রাম প্রতিনিধি  

চট্টগ্রামে ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচ কিশোরসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার নগরের খুলশী ও বায়েজিদ বোস্তামী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার পাঁচজন হলেন- ইয়াসিন মোল্লা, আব্দুর রহিম, আমিরুল ইসলাম, রিপন, জীবন হোসেন ও সাগর হোসেন। এদের মধ্যে ইয়াসিনের বয়স ২০ বছর। বাকি সবার বয়স ১৮। তারা পলিটেকনিক ইনস্টিটিউট এলাকা বিভিন্ন অপরাধ কার্যক্রমে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব কুমার চৌধুরী বলেন, শনিবার বাংলাদেশ কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের নবম শ্রেণির একজন ছাত্র প্রতিষ্ঠানে যাওয়ার সময় পলিটেকনিক ইনস্টিটিউট খেলার মাঠের সামনে তাকে গতিরোধ করে ইয়াসিনের নেতৃত্বে পাঁচ কিশোর। মাঠের পাশে পাহাড়ে নিয়ে গিয়ে ওই ছাত্রকে মারধর ও ছুরির ভয় দেখিয়ে তার কাছ থেকে একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় ওই ছাত্রের চিৎকারে সেখানে দায়িত্বরত পুলিশ ও আশেপাশের লোকজন এগিয়ে এসে ইয়াসিন, রহিম ও আমিরুলকে হাতেনাতে আটক করে। পরে তাদের নিয়ে বায়েজিদ বোস্তামী ও খুলশী থানা এলাকায় অভিযান চালিয়ে রিপন, জীবন ও সাগরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনিয়ে নেয়া মোবাইল সেট ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।