খুলনা ও বাগেরহাটে ডেঙ্গু জ্বরে দু’জনের মৃত্যু

news-details
দেশজুড়ে

খুলনা প্রতিনিধি

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খুলনা ও বাগেরহাটের শরণখোলায় দুই জন মারা গেছেন। সোমবার সকালে তারা মারা যান। প্রতিনিধিদের পাঠানো খবর নিয়ে ডেস্ক রিপোর্ট।

খুলনা অফিস: ডেঙ্গু আক্রান্ত হয়ে খাদিজা বেগম (৪০) নামে এক গৃহবধূ মারা গেছেন। সোমবার সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় খুলনা সিটি মেডিক্যাল কলেজে তিনি মারা যান। এ নিয়ে খুলনায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিন জন মারা গেলেন।

খুলনার সিভিল সার্জন ডা. এ এস এম আব্দুর রাজ্জাক ডেঙ্গু আক্রান্ত হয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্র জানায়, ৩ আগস্ট রাত সাড়ে ৯টায় খাদিজা বেগম জ্বর নিয়ে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। তিনি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের দুলু মোল্লার স্ত্রী। এর আগে ডেঙ্গুতে আক্রান্ত হয় গত রবিবার মঞ্জুর শেখ নামের দশম শ্রেণির এক ছাত্র ও মর্জিনা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা মারা যান।

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা: শরণখোলায় ডেঙ্গুতে একজনের মৃত্যু ও অপর একজন আক্রান্ত হয়েছেন। খাদিজা বেগম (৪৫) উপজেলার উত্তর তাফালবাড়ী গ্রামের সৌদি প্রবাসী ধলু মোল্লার স্ত্রী। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জামাল মিয়া শোভন বলেন, ১ আগস্ট খাদিজা বেগম জ্বর নিয়ে হাসপাতালে আসেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।