ডেঙ্গুতে শিশুসহ আরো তিনজনের মৃত্যু

news-details
জাতীয়

আমাদের ডেস্ক

সারাদেশে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শিশুসহ আরো তিনজন মারা গেছেন। রাজধানী ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ইতালি প্রবাসী এক নারী মারা গেছেন। এদিকে, মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে বৃদ্ধা ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে শিশুর মৃত্যু হয়েছে।

হাফসা লিপি নামের ইতালি প্রবাসী এক নারী স্বামী-সন্তান নিয়ে দেশে বেড়াতে এসে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার রাতে তার মৃত্যু হয় বলে হাসপাতালের পরিচালক জসিমউদ্দিন খান জানান। হাফসার মৃতদেহ নিয়ে মঙ্গলবার সকালে শরীয়তপুরে তার শ্বশুর বাড়ির উদ্দেশে রওয়ানা হন স্বজনরা। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢামেক হাসপাতালে মঙ্গলবার ভোরে মনোয়ারা বেগম (৭৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জে। তিনি মিরপুর ২ নম্বরে থাকতেন। ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. নাসির উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার সকালে রিয়ানা নামের তিন বছরের এক শিশু মারা গেছে। তার বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নাকাইহাট এলাকায়। রিয়ানার বাবার নাম আশরাফুল আলম।

চলতি বছর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মোট ১৮ জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে। তবে গণমাধ্যমের তথ্য মতে এ সংখ্যা নব্বই ছাড়িয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।