ব্রেকিং নিউজ

মির্জাগঞ্জে পুলিশের সচেতনতামূলক র‌্যালি ও মশক নিধন অভিযান 

news-details
দেশজুড়ে

মোঃ সোহাগ হোসেন, মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

দেশব্যাপী মশক নিধন ও এডিস মশার লার্ভা ধ্বংসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানের  অংশ হিসেবে মির্জাগঞ্জ থানা পুলিশের উদ্যোগে মশক নিধন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে থানা পুলিশের উদ্যোগে " পরিবেশ রাখি পরিস্কার, বন্ধ করি মশার বিস্তার" এ প্রতিপাদ্যে একটি সচেতনতামূলক র‌্যালি বের হয়। মির্জাগঞ্জ থানা প্রাঙ্গন থেকে বের হয়ে র‌্যালিটি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে। পরে ফগার মেশিন দিয়ে ড্রেনসহ থানার চারপাশে মশার ঔষধ স্পে করা ও পরিস্কার -পরিচ্ছন্ন অভিযান চালান থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম। এসময় থানার পরিদর্শক  তদন্ত মোঃ শাহ আলম ও এসআই মোঃ সাইদুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম সাংবাদিকদের বলেন, জনগণের সু- স্বাস্থ্যের কথা ভেবে আমাদের এই মশক নিধন ও পরিস্কার - পরিচ্ছন্ন অভিযান। ডেঙ্গুর প্রাদুর্ভাব যেন বিস্তৃত হতে না পারে সেজন্য সকলকে সম্পৃক্ত করে অভিযানের মাধ্যমে যে সকল এলাকা পরিচ্ছন্ন না সে সেসব এলাকা পরিচ্ছন্ন করা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে। এ সময় তিনি ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।