ব্রেকিং নিউজ

বগুড়ায় দুদল সন্ত্রাসীর মধ্যে ‘গোলাগুলিতে’ নিহত ২

news-details
দেশজুড়ে

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে দুদল সন্ত্রাসীর মধ্যে ‘গোলাগুলির’ ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে দুই সন্ত্রাসী মারা গেছে বলে জানিয়েছে পুলিশ। উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশে ব্রিজের ওপর মঙ্গলবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- গাইবান্ধা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ডাকাত ধনেশ ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের রজব আলীর ছেলে সর্বহারা আফজাল হোসেন (৫৫)।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, ভবানীপুর বাজারের পূর্বপাশে ব্রিজের ওপর রাত দেড়টার দিকে দুদল সন্ত্রাসী মধ্যে গোলাগুলি চলছিল।

খবর পেয়ে তিনি, শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ও টহল পুলিশের দল ঘটনাস্থলে যান। সেখানে ধনেশ ওরফে সুকুমার সরকার ও আফজাল হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন।

তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান, পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ (বন্দুকের গুলি) পাওয়া গেছে। সুকুমার সরকার এবং আফজাল হোসেন পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির (সর্বহারা) সক্রিয় সদস্য। আফজালের নামে ২০ ও ধনেশের নামে ১১টি মামলার খোঁজ পাওয়া গেছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।