ব্রেকিং নিউজ

যে লক্ষ্য নিয়ে কাজ শুরু করছেন ডোমিঙ্গো

news-details
খেলাধুলা

স্পোর্টস রিপোর্টার

কদিন পরই আফগানিস্তানের সঙ্গে টেস্ট ম্যাচ। এরপরই জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে শুরু হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। তার আগে কন্ডিশনিং ক্যাম্প। মাথা ব্যথার কারণ ছিল কোচ নিয়োগ। সেই ব্যথা সেরে গেছে। এবার পুরো দমে অনুশীলন শুরুর পালা। দলের প্রধান কোচ রাসেল ক্রেইগ ডমিঙ্গো আর পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট ঢাকায় পৌঁছেছেন এক দিনে (২০ আগস্ট)।

বাংলাদেশ জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পের আজ তৃতীয় দিনে শিষ্যদের সঙ্গে দেখা শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে যোগ দেন নয়া দুই কোচ ডোমিঙ্গো ও ল্যাঙ্গাভেল্ট। যেখানে প্রাণোবন্তই দেখা যায় দুজনকেই।

টাইগারদের নিয়ে প্রধান কোচ ডোমিঙ্গোর লক্ষ্যে কী? সম্মেলনের শুরুতেই নিজের প্রাথমিক লক্ষ্যের কথা জানিয়ে দেন হেড কোচ।

ডোমিঙ্গো বলেন, ‘আমার প্রাথমিক লক্ষ্য হলো প্রথমত, খেলোয়াড়দের ভালোভাবে দেখা, তাদের সম্পর্কে ধারণা নেয়া, সবার সঙ্গে ভালো সম্পর্ক তৈরি এবং খেলোয়াড়দের আস্থা অর্জন করা।’

তিনি যে এ প্রাথমিক লক্ষ্যপূরণে বিশেষ মনোযোগী তা বোঝা গেছে দলের সঙ্গে তার ক্যাম্পের প্রথম দিনেই। কেননা সকাল ৯টায় ক্যাম্পে এসে সংবাদ সম্মেলন শুরুর আগ পর্যন্ত খেলোয়াড়দের সঙ্গে কথা বলে তাদের সম্পর্কে ধারণা নেয়ার ও বোঝার চেষ্টা করতে দেখা গিয়েছে ডোমিঙ্গোকে। যা আশা জাগাচ্ছে দেশের ক্রিকেট অনুরাগীদের।

বাংলাদেশের বিশ্বকাপ পারফরম্যান্স পর্যালোচনা করতে বলা হলে ডোমিঙ্গো বলেন, ‘আমি তো ভেবেছিলাম বাংলাদেশ সপ্তম হয়েছে। তবে সাত বা আটের মধ্যে তেমন ফারাক নেই। বিশ্বকাপে বাংলাদেশ অনেক ভালো ক্রিকেট খেলেছে। অন্তত সাত বা আটে থাকার চেয়ে অনেক ভালো খেলেছে তারা। বিশ্বকাপে ওদের অনেক ইতিবাচক বিষয় আমি খেয়াল করেছি। নিউজিল্যান্ডের বিপক্ষে জয়টা পেলেই অবস্থান আরও ভালো হতো।’


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।