ব্রেকিং নিউজ
  1. রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে নারী নির্যাতন মামলার আসামি সাফাত আহমেদের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ
  2. ৪ ঘণ্টার চেষ্টায় সোহরাওয়ার্দী মেডিকেলের আগুন নিয়ন্ত্রণে, ১২শ রোগীকে অন্যত্র স্থানান্তর
  3. বেসরকারি ব্যবস্থাপনায় হজ প্যাকেজ ঘোষণা; কোরবানি ছাড়া খরচ ৩ লাখ ৪৫ হাজার ৮০০ টাকা; হজে যাবেন ১ লাখ ২৭ হাজার ১৯৮ জন : হাব
  4. মুক্তিযুদ্ধে ভূমিকার জন্য জামায়াত ক্ষমা চাইলেও যুদ্ধাপরাধীদের বিচার কাজ বন্ধ হবে না : ওবায়দুল কাদের
  5. ২১ মে থেকে দেশের সব টেলিভিশন চ্যানেল বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট ব্যবহার করবে : অ্যাটকো
  6. রাজধানী ও যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
  7. আইএসে যাওয়া শামীমার নাগরিকত্ব কেড়ে নিচ্ছে ব্রিটেন
  8. এসএসসির ফল পরিবর্তনের ‘নিশ্চয়তা’য় ৪ প্রতারক আটক
  9. শপথ নিলেন সংরক্ষিত নারী আসনের ৪৯ সদস্য
  10. মাল‌য়ে‌শিয়া‌য় অগ্নিকাণ্ডে বাংলাদে‌শিসহ নিহত ৬
  11. চলে গেলেন সঙ্গীতশিল্পী প্রতীক চৌধুরী

সাদুল্লাপুরে প্রাইভেট কারের ধাক্কায় ২ স্কুলছাত্র নিহত

news-details
দেশজুড়ে

।। গাইবান্ধা প্রতিনিধি ।। 

গাইবান্ধার সাদুল্লাপুরে প্রাইভেট কারের ধাক্কায় আল-মামুন (১৪) ও মিলন মিয়া (১৩) নামের একই স্কুলের দুই স্কুলছাত্র নিহত হয়েছে। আজ শুরুবার জুম্মার নামাজ পর উপজেলার বনগ্রাম ইউনিয়নের ‘দক্ষিন মন্দুয়ার দছরের গোলা’ এ দুর্ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত আল-মামুন উপজেলার দক্ষিণ মন্দুয়ার গ্রামের  নুর আলম শেখের ছেলে  এবং  নিহত মিলন মিয়া দক্ষিন মন্দুয়ার গ্রামের লাল মিয়ার ছেলে। তারা দুজনই প্রতিবেশি, সহপাঠী ও একই স্কুল মন্দুয়ার মতিয়ন নেছা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। মন্দুয়ার মতিয়ন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ শিক্ষক সমিতির জেলা সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজ পর আল-মামুন ও মিলন মিয়া বাই সাইকেল চালিয়ে বল্লমঝাড় দাওয়ার খেতে যাওয়ার পথে দক্ষিন মন্দুয়ার দছরের গোলায় পৌছিলে সাদুল্লাপুর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের (ঢাকা-মেট্রো-গ-২৬-৩৫২০) সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনেই গুরুতর আহত হয়।

আহতদের মধ্যে আল-মামুনকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। অপর আহত মিলন মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও হারুন-অর রশিদ জানান, আল-মামুনকে হাসপাতালে নেওয়ার আগেই আল-মামুন মারা গেছে।

বনগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহিন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ঘাতক প্রাইভেট কারটি আটক করা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেন। এ ঘটনায়  আল-মামুন ও মিলনের পরিবার ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।’

এ বিষয়ে সাদুল্যাপুর থানার ওসি আরশেদুল হক জানান, ঘটনার পর স্থানীয়দের সহায়তায় ঘাতক প্রাইভোটকারটি আটক হয়েছে। তবে ঘটনার পর পরই চালক পালিয়েছে। এ নিয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


 

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First