এয়ার অ্যাম্বুলেন্সে আহত ফায়ারম্যান সোহেল সিঙ্গাপুরে

news-details
জাতীয়

  ।। নিজস্ব প্রতিবেদক ।। 

রাজধানীর বনানীর এফআর টাওয়ারের আগুনে আটকে পড়াদের উদ্ধার কাজের সময় গুরুতর আহত ফায়ারম্যান সোহেল রানাকে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে নেওয়া হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে সিঙ্গাপুর নেওয়া হয়। তিনি এর আগে সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার রাতে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের ঢাকা অঞ্চলের উপ-পরিচালক (অপারেশন) দেবাশীষ বর্ধন বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনায় সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে একটি এয়ার অ্যাম্বুলেন্স যোগে গুরুতর আহত ফায়ারম্যান সোহেল রানার উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সোহলে রানাকে দেখাশোনার জন্য ফতুল্লা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফকে সঙ্গে পাঠানো হয়েছে।’

জনগণের সেবায় নিজের জীবন বাজি রেখে উদ্ধারকাজে নিয়োজিত থাকা ফায়ারম্যান সোহেল রানার দ্রুত সুস্থতার জন্য দেশের সবার কাছে দোয়া চেয়েছেন তার পরিবার এবং ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের সদস্যরা।

উপ-পরিচালক দেবাশীষ বর্ধন বলেন, ‘ফায়ারম্যান সোহেল রানা যাতে আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসেন এবং আবারও কর্মস্থলে যোগ দিয়ে মানুষের কল্যাণে কাজ করতে পারেন, সেজন্য দেশবাশীর কাছে দোয়া চাই।’

সন্ধ্যায় ফায়ারম্যান সোহেল রানাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হুসাইন, পরিচালক প্রশাসন ও অর্থ) হাবিবুর রহমান ও উপ-পরিচালক (অপারেশন) দেবাশীষ বর্ধন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।