ব্রেকিং নিউজ

যেনতেনভাবে ক্ষমতা দখলকারীরা দেশের মালিক নয় : ড. কামাল

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, যারা লুটপাট করে, যেনতেনভাবে ক্ষমতা দখল করে তারা কিন্তু দেশের মালিক নয়। জনগণই দেশের মালিক। নিরাশ হবার কিছু নেই। এর চেয়ে ভয়াবহ অবস্থা বঙ্গবন্ধু দেখেছিলেন এবং জনগণকে ঐক্যবদ্ধ করেছিলেন। জনগণের বিজয় ছিনিয়ে এনেছিলেন। 

শনিবার (২৪ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের ২য় তলায় তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে (ভিআইপি লাউঞ্জ) জাতীয় শোক দিবস উপলক্ষে গণফোরামের উদ্যোগে আলোচনা সভায় তিনি একথা বলেন। 

ড. কামাল হোসেন বলেন, যারা বঙ্গবন্ধুর নাম ব্যবহার করে উল্টা-পাল্টা কাজ করছে তারা কিন্তু মহা অপরাধ করছে। বঙ্গবন্ধু কখনই চাইতেন না এদেশে স্বৈরশাসন কায়েম হোক। এদেশের মানুষ সবসময় বঙ্গবন্ধুকে মনে রাখবে। কারণ তিনি কখনও জনগণের অধিকার নিয়ে ছিনিমিনি খেলতেন না। আর জনগণ যে হবে সব ক্ষমতার মালিক তিনি তা শিখিয়ে গেছেন। এবং জনগণকেই এদেশের মালিকানা সংবিধানের মাধ্যমে জনগণের হাতে দিয়ে গেছেন। তাই বঙ্গবন্ধু সব সময় অমর হয়ে থাকবে। বাংলাদেশ যতদিন থাকবে তিনি অমরই হয়ে থাকবেন।

সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, যেখানে ভোট হয়নি, ভোট দিতে যেতে পারিনি সেখানে আমাদেরকে মোবারকবাদও দিয়ে দেয়া হয়। বলা হল, ভোট দিয়ে বিজয়ী করার কারণে এ মোবারকবাদ। অথচ আমি কেন কেউই ভোট কেন্দ্রে যেতে পারেনি। 

ড. কামাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, সভাপতি পরিষদ সদস্য মোকাব্বির খান, অ্যাডভোকেট মহসিন রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহম্মেদ ও মেজর (অব.) আমিন আহমেদ আফসারী, মাহমুদুল্লাহ মধু প্রমুখ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।