ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে দিনদুপুরে ২৬ লাখ টাকা ছিনতাই

news-details
দেশজুড়ে

টাঙ্গাইল প্রতিনিধি 

টাঙ্গাইলের মির্জাপুরে দিনদুপুরে গুলি ছুড়ে প্রায় সাড়ে ২৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার সকালে উপজেলা সদর সংলগ্ন পাইলট বালিকা বিদ্যালয়ের সামনে পাকা সড়কে এ ঘটনা ঘটে।

ব্রিটিশ-আমেরিকান টোবাকো কোম্পানির পরিবেশক অগ্রণী ট্রেডিং করপোরেশনের ২৬ লাখ ৪০ হাজার টাকা কয়েকজন ছিনতাই করে নিয়ে যায় বলে জানান প্রতিষ্ঠানটির সুপারভাইজার কাজী আসাদুল হক।

সুপারভাইজার জানান, সকালে অগ্রণী  ব্যাংকে জমা দেওয়ার জন্য ২৬ লাখ ৪০ হাজার টাকা নিয়ে অফিসের দুটি মোটরসাইকেলে করে বের হন। তাদের মোটরসাইকেল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে সামনে থাকা চারটি মোটরসাইকেলের আটজন আরোহী তাদের গতিরোধ করে। পরে তারা মোটরসাইকেল ‍দুটির চাবি নিয়ে নেয়।

কাজী আসাদুল হক আরও জানান, এ সময় তাদের পরিচয় জানতে চাইলে তারা অকথ্য ভাষায় গালাগালি শুরু করে। একপযার্য়ে অফিসের হিসাবরক্ষক টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেল থেকে নামলে তার মাথায় পিস্তল ঠেকিয়ে ফাঁকা গুলি করে ছুড়ে সুকৌশলে তার কাছ থেকে টাকার ব্যাগটি নিয়ে ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এ সময় ছিনতাইকারীরা প্রত্যেকে মাথায় হেলমেট এবং মুখে মাস্ক পড়াছিল বলে জানান তিনি।

এ বিষয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, ব্রিটিশ-আমেরিকান টোবাকো কোম্পানির পরিবেশক অগ্রণী ট্রেডিং তিন কর্মকর্তা মো. মতিন (৩৭) ও আসাদুল হক (৩০) ও মোহন সাহা দুটি মোটরসাইকেলে করে টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার জন্য মির্জাপুর আসছিলেন। তারা মির্জাপুর পাইলট বালিকা বিদ্যালয়ের কাছে আসলে অস্ত্রধারী আট যুবক তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ফাঁকা গুলি চালিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

ওসি আরও জানান, ঘটনার পরপরই টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) দীপঙ্কর ঘোষ ও ইউএনও আব্দুল মালেক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ছাড়া টাকা উদ্ধারে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।