ব্রেকিং নিউজ

সেপ্টেম্বরে আবারও বিবারের বিয়ে

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

গত বছরের ১৩ই সেপ্টেম্বর জাস্টিন বিবার আর হেইলি ব্যাল্ডউইন জুটিকে দেখা গেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিসে। সেখানে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন এই জুটি। পরে স্বীকার করেছেন, যা রটেছে, তা-ই ঘটেছে। ওই দিন বিয়ে করেছেন তাঁরা। এক বছর হতে চলল। এখন পর্যন্ত বিয়ে উপলক্ষে কোনো আনুষ্ঠানিকতা করেননি তাঁরা। এবার শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে তাঁরা আবার বিয়ে করবেন। জাস্টিন বিবারের এক মুখপাত্র পিপল ম্যাগাজিনকে জানিয়েছেন, জাস্টিন আর হেইলি আগামী সেপ্টেম্বরে বিয়ে উপলক্ষে একটা পার্টি দেবেন। যদিও তাঁরা কোর্ট ম্যারেজ করেছেন; এবার তাঁরা ধর্মীয় আনুষ্ঠানিকতা, আচার মেনে আবারও বিয়ে করবেন।

আর এটা গুরুত্বপূর্ণ।ওই মুখোপাত্র আরও জানান, জাস্টিন বিবার আর  হেইলি ব্যাল্ডউইনের নাকি অনেক আগে থেকেই এমন পরিকল্পনা ছিল। এই অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা আর তাঁদের কাছের বন্ধুরা উপস্থিত থাকবেন। পিপলের এই প্রতিবেদনে দিনক্ষণও বলা হয়েছে। ৩০শে সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনায় এই অনুষ্ঠান হবে। সম্প্রতি জাস্টিন বিবার তাঁর ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে হেইলির প্রতি তাঁর ভালোবাসা উৎসর্গ করেছেন।

ক্যাপশনে লিখেছেন, আমি প্রতিদিন আরও বেশি কওে তোমার  প্রেমে পড়ি। তুমি আমার জীবনে ঘটা সবচেয়ে ভালো ঘটনা। এই ছবি শেয়ার করে  হেইলি লিখেছেন, তোমাকে ছাড়া আমি বিলীন হয়ে যেতাম। মাত্রই বাগদানের এক বছর উদ্যাপন করলেন এই জুটি। সেই দিনটি বিবারের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনগুলোর একটি। তাঁরা নাকি এখন সুখের সংসার করছেন। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।