ব্রেকিং নিউজ

শরীয়তপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কলেজছাত্রের মৃত্যু

news-details
দেশজুড়ে

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মো. দাদন লস্কর (২৫) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।এ নিয়ে শরীয়তপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হলো। 

রোববার রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

দাদন উপজেলার ইদিলপুর ইউনিয়নের মাছুয়াখালি গ্রামের কৃষক জামাল হোসেন লস্করের ছেলে। 

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, দাদন গোসাইরহাট সরকারি শামসুর রহমান কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। অভাবের সংসারে হাল ধরতে তিনি ঢাকার বনানীর একটি হোটেলে ম্যানেজার হিসেবে চাকরি করতেন।

গত ১৫ আগস্ট দাদনের জ্বর আসে। জ্বর ক্রমশই বাড়তে থাকলে ২২ আগস্ট শরীয়তপুরে গ্রামের বাড়ি চলে আসেন তিনি। পরেরদিন দাদনকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে রক্ত পরীক্ষা করলে তার ডেঙ্গু শনাক্ত হয়। ওই হাসপাতালে ভর্তি হয়ে তার চিকিৎসা চলছিল। 

রোববার বিকেলে দাদনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসাপাতালে পাঠান। কিন্তু গোসাইরহাটে অ্যাম্বুলেন্স না পেয়ে তাকে প্রাইভেটকারে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃত্যু হয়।

গাসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ইব্রাহিম খলিল বলেন, দাদান গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিল। রোববার অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে রেফার্ড করা হয়। হাসপাতালে নেওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. মো. খলিলুর রহমান বলেন, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গোসাইরহাটের একজন ছাত্রের মৃত্যু হয়েছে। ওই ছেলেটি ঢাকায় বসবাস করতেন। ঢাকা থেকেই আক্রান্ত হয়ে শরীয়তপুরে এসেছেন। জেলায় এ পর্যন্ত ৩৮৮ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জেলার হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৮ জন। 

এর আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ৩০ জুলাই জাজিরার স্কুল শিক্ষিকা বর্ষা আক্তার (২৭), ৫ আগস্ট ভেদরগঞ্জের ইতালি প্রবাসী হাফসা লিপি (৩০), ২১ আগস্ট ডামুড্যার গৃহবধূ সুরাইয়া বেগম (৩৭) ও ২২ আগস্ট ডামুড্যার মানিক মীর (৩২) মারা গেছেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।