ব্রেকিং নিউজ

প্লটের আবেদন প্রত্যাহার করলেন রুমিন ফারহানা

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক

ব্যাপক আলোচনা-সমালোচনা মুখে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে প্লট চেয়ে করা আবেদন প্রত্যাহার চেয়েছেন বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। মঙ্গলবার গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী বরাবর লেখা এক চিঠিতে তিনি আবেদনটি প্রত্যাহার করে নেন। 

ব্যারিস্টার রুমিন ওই চিঠিতে তিনি লিখেছেন, 'আমার দল, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রাণ তৃণমূলের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের অনুভূতির প্রতি পূর্ণ শ্রদ্ধা জানিয়ে গত ৩ আগস্ট২০১৯ তারিখ সংসদের দাপ্তরিক ফরম্যাটে করা আমার পূর্বাচলের প্লটের আবেদনটি আমি প্রত্যাহার করে নিচ্ছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হলো।'

এর আগে, ৩ আগস্ট প্লট চেয়ে আবেদন করেছিলেন বিএনপির এই সাংসদ। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের বরাবর পাঠানো চিঠিতে রুমিন ফারহানা লিখেছেন, আপনার সদয় অবগতির ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো যাচ্ছে যে, ঢাকাস্থ পূর্বাচল আবাসিক এলাকায় ১০ (দশ) কাঠা প্লট এর প্রয়োজন। ঢাকা শহরে আমার কোনো জায়গা/ফ্ল্যাট, জমি নাই। ওকালতি ছাড়া আমার অন্য কোনো ব্যবসা/পেশা নাই। আমার নামে ১০(দশ) কাঠা প্লট বরাদ্দের জন্য সুব্যবস্থা করে দিতে আপনার মর্জি হয়।

এমতাবস্থায় আপনার নিকট আবেদন, আমার নামে ১০(দশ) কাঠা প্লট বরাদ্দ করলে আমি আপনার নিকট চির কৃতজ্ঞ থাকব।

চিঠি প্রাপ্তির বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি বলেছেন, আইন অনুযায়ী এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, সংসদকে 'অবৈধ' বলে আসা এবং বর্তমান সরকারের তীব্র সমালোচক হিসেবে পরিচিত রুমিন ফারহানা সাংসদ হিসেবে শপথ নিয়ে আলোচনার সৃষ্টি করেন। এরইমধ্যে তার প্লট চাওয়া নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মহলে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।