‘থানায় এসে কেউ যেন হয়রানির শিকার না হয়’

news-details
জাতীয়

।। টাঙ্গাইল প্রতিবেদক ।। 

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারি বলেছেন, মানুষ বিপদগ্রস্ত হয়ে পুলিশের কাছে সেবা পেতে আসে। সেখানে এসে নিরপরাধ কোনো মানুষ যেন হয়রানির শিকার না হয়।

শুক্রবার সন্ধ্যায় মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের পিপিএম হলে আইজিপিকে দেয়া সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

আইজিপি তার বক্তৃতায় বলেন, ‘পুলিশ এখন যুদ্ধ করছে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে। এই যুদ্ধে আমাদের অবশ্যই জয়ী হতে হবে। এক্ষেত্রে শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকসহ সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।’

এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা, পরিচালক (শিক্ষা) ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি, ঢাকা রেঞ্জেরে ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক।

ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ আনোয়ারুল হকের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের ডিআইজি আবু কালাম সিদ্দিক, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, কুমুদিনী ইউমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল হালিম, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় প্রমুখ।

এর আগে জাবেদ পাটোয়ারি কুমুদিনী হাসপাতালে পৌঁছালে তাকে শুভেচ্ছা জানান কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা। পরে পুলিশপ্রধান কুমুদিনী লাইব্রেরি ও হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।