ব্রেকিং নিউজ

আইটেম কন্যা ইয়ানা এখন ধর্মে-কর্মে মনোযোগী!

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

‘বাবুজি জেরা ধীরে চালো’- শীর্ষক আইটেম গানে খুল্লাম খুল্লা দুর্দান্ত পারফরমেন্স করে রাতারাতি আলোচনায় চলে এসেছিলেন ইয়ানা গুপ্তা। একটি গানই তার জীবন বদলে দিয়েছিলো। হয়ে উঠেছিলেন বলিউডের শীর্ষ আইটেম কন্যা। ২০০৩ সালের ‘দাম’ ছবির এ গানটির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

একে একে অনেক আইটেম গানে দেখা গেছে তাকে। মাত্র ১৬ বছর বয়সে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন ইউরোপিয়ান- ইন্ডিয়ান বংশদ্ভুত ইয়ানা। এরপর বলিউডে এন্ট্রি হয় তার। আইটেম গানের বাইরে বেশ কিছু ছবিতে অভিনয়ও করেছেন তিনি।

বলিউড ছাড়াও তামিল ও তেলেগু ছবিতেও কাজ করেছেন তিনি। সর্বশেষ ২০১১‘মার্ডার-২’ ছবির আইটেম গান ‘আ জারা’ তে দেখা গিয়েছিলো তাকে। এ গানটিতেও ইয়ানার পারফরমেন্স তুমুল আলোচিত হয়। কিন্তু এরপর আর বলিউড ছবিতে পাওয়া যায়নি তাকে। মধ্যে যদিও ছোট পর্দার রিয়্যালিটি শোতে দেখা মিলেছিলো তার। এদিকে কাজের বাইরেও বিভিন্ন কা- ঘটিয়েও আলোচিত ছিলেন ইয়ানা। বিশেষ করে একটি পার্টিতে অন্তর্বাস ছাড়াই শুধুমাত্র মিনি স্কার্টে হাজির হন। কিন্তু তিনি বসামাত্রই তার গোপনঅঙ্গ ক্যামেরাবন্দী হয়ে যায়। বিষয়টি নিয়ে ব্যাপক বিতর্কের মুখে পড়েছিলেন ইয়ানা। কিন্তু গত কয়েক বছর ধরে তোমন একটা খোাঁজ নেই ইয়ানার। কেমন আছেন, কোথায় আছেন তিনি? উত্তরটা সম্প্রতি একটি সাক্ষাৎকারের মাধ্যমে জানিয়েছেন তিনি খোদ।

এক সময়কার দুর্দান্ত আইটেম কন্যা ইয়ানা এখন নিভৃতে জীবন যাপন করছেন। আড়ালে থাকতেই পছন্দ করছেন। তিনি ভারত ও আমেরিকা মিলিয়ে বসবাস করছেন। ইয়োগা ও মেডিটেনেই বেশিরভাগ সময় কাটে তার। শুধু তাই নয়, ধর্ম-কর্মেও মনোযোগী হয়েছেন তিনি। অনেকটা সময় তিনি ধর্ম পালনেও কাটান। ক্যামেরার সামনে এখন আর আসতে চান না বলেও জানিয়েছেন ইয়ানা। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।