ব্রেকিং নিউজ

বিএনপি ইঁদুরের মতো সরকারের সব উন্নয়নকে খেয়ে ফেলছে: ইনু

news-details
রাজনীতি

 মানিকগঞ্জ প্রতিনিধি

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, 'বিএনপি একটি বিপজ্জনক দল ও চক্র। কারণ আগস্টের এই শোকের মাসে তারা জাতির জনককে স্মরণ করেনি। হত্যাকারীদের নিন্দাও জানায়নি। তারা ইঁদুরের মতো সরকারের সব উন্নয়নকে খেয়ে ফেলছে।'

তিনি বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ জেলা শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিফলক পাদদেশে জেলা জাসদের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খানের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য দানকালে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, 'সরকারের উন্নয়নের ফসল ঘরে তুলতে হলে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে।'

স্মরণসভা আয়োজনে গঠিত নাগরিক কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে এই স্মরণসভায় বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়, নাগরিক কমিটির সদস্য-সচিব ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, মুক্তিযোদ্ধা সংসদ মানিকগঞ্জ জেলা ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তোবারক হোসেন লুডু, সিপিবি কেন্দ্রীয় নেতা বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আজহারুল ইসলাম আরজু, জাসদ জেলা কমিটির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান জকি, সিনিয়র জাসদ নেতা সৈয়দ সারোয়ার আলম চৌধুরী, জেলা জাসদের যুগ্ম সম্পাদক আসলাম খান বাবু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক কুমার ঘোষ প্রমুখ।

এর আগে, সকালে মানিকগঞ্জ শহরের স্বর্ণকার পট্টির সড়কটির নাম প্রয়াত নেতা ইকবাল হোসেন খানের নামে করা হয়। আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম।

উল্লেখ্য, ইকবাল হোসেন খান ১৯৫৪ সালের ১ অক্টোবর মানিকগঞ্জ জেলা শহরের স্বর্ণকারপট্টি এলাকায় জন্মগ্রহণ করেন এবং ২০১৯ সালের ২৫ জুন ইন্তেকাল করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং জেলা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ভারতে প্রশিক্ষণ নিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। এছাড়া তিনি মানিকগঞ্জের বিজয়মেলার অন্যতম প্রবর্তক ছিলেন। সমাজ ও দেশ গঠনে তিনি আজীবন সংগ্রাম করে গেছেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।