ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : মির্জা আজম

news-details
রাজনীতি

জামালপুর প্রতিনিধি

সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অসৎ উদ্দেশ্যে ব্যবহার করা যাবেনা, তার আদর্শকে ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। 

শনিবার বিকালে জামালপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে নিয়ে উন্নত রাষ্ট্র বানানোর স্বপ্ন দেখতেন, দেশের মানুষকে সেই উন্নয়নের সাতথি বানানোর স্বপ্ন দেখাতেন। কিন্তু মুক্তিযুদ্ধের বিরোধী আন্তর্জাতিক ষড়যন্ত্রকারী গোষ্ঠীর দেশীয় দোশর তাদের মূল হোতা মেজর জিয়াউর রহমানের নেতৃত্বাধীন বাংলাদেশকে পাকিস্তান বানানোর উদ্দেশ্যে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা পিতার অসমাপ্ত স্বপ্নকে এগিয়ে নিতে নিরলস কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যেই বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিক করেছেন, অচিরেই এদেশ উন্নত রাষ্ট্রে পরিনত হবে।     

আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব রেজাউল করিম হীরা, তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, জেলা আ.লীগের সহ-সভাপতি সৈয়দি আতিকুর রহমান ছানা, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।    

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।