ব্রেকিং নিউজ

দিহিদার মাসুম এন্ড এসোসিয়েটস্ লিমিটেড এর শুভ উদ্বোধন

news-details
জাতীয়

নিজস্ব প্রতিবেদক 

আইন সেবা দিতে দিহিদার মাসুম এন্ড এসোসিয়েটস্ লিমিটেড এর শুভ উদ্বোধন হয়েছে।  শনিবার (৩১ আগস্ট) রাজধানীর ১৬৯/১, শান্তিনগর কনকর্ড গ্রান্ড ভবনে উদ্বোধন করা হয় ।  উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোল্লা মো. আবু কাওছার। 

এ সময় বাংলাদেশ বিচার বিভাগে কর্মরত সিনিয়র জেলা ও দায়রা জজ, বর্তমানে চেয়ারম্যান, শ্রম আদালত, ঢাকা এবং বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি ড. মো. শাহজাহান। এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ আইন সমিতির সাবেক সভাপতি সাবেক ছাত্রনেতা মো. কামরুজ্জামান আনসারী, বাংলাদেশ আইন সমিতির  সাধারণ সম্পাদক ও পুলিশ সুপার মোহা. মাহফুজুর রহমান আল-মামুন, বাংলাদেশ আইন সমিতির সাবেক ও বর্তমান সভাপতি-সাধারণ সম্পাদক বৃন্দ সহ বিশ^বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বিচারকবৃন্দ, আয়কর বিভাগের কর্মকর্তা বৃন্দ, বাংলাদেশ পুলিশ বিভাগের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ছাত্রলীগ ও ডাকসুর বিভিন্ন সারির নেতা-নেত্রী বৃন্দ, ঢাকা বিশ^বিদ্যালয়সহ বিভিন্ন বিশ^বিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন শ্রেনীর পেশাজীবিসহ ব্যবসায়ী প্রতিনিধিরা ও করদাতাবৃন্দ সহ আরো এ উপস্থিত ছিলেন । 

অনুষ্ঠানের শুরুতে সর্ব কালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের স্থপতি, ঢাকা বিশ^বিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ছাত্র, জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আতœার মাগফেরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন এবং কোরআন তেলওয়াত ও দোয়া করা হয়। 

অনুষ্ঠানের সভাপত্বিত করেন ঢাকা বিশ^বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক বাংলাদেশ আইন সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও  দিহিদার মাসুম এন্ড এসোসিয়েটস্ লিমিটেড এর চেয়ারম্যান এডভোকেট দিহিদার মাসুম কবীর। 

তিনি বলেন, বৃহত্তর কল্যানের স্বপ্ন থেকেই আমার আইন পেশায় আশা। যার কারনে জ্ঞান আহরণ ও জ্ঞান বিতরনে বেশি ব্যস্ত থাকি। আমি ছাত্রাবস্থায় লক্ষ্যস্থির করি যে,আমি চাকরী করব না। ঝবষভ বঢ়সঢ়ষড়ুসবহঃ  এর ব্যবস্থা করব, চাকুরীদাতা তৈরি করবো। দেশের অর্থনৈতিক উন্নয়নের  লক্ষ্যে কাজ করব। সেজন্য ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে একটি দিনও চাকরীর পিছনে ব্যয় করিনি। সনদ প্রাপ্তির সাথে সাথে পেশাগত জীবনে প্রবেশ করি। তিনি বিশ্বাস বলেন, সকলের ভালোবাসা, সহোযোগিতা ও সুপরামর্শ পেলে আরো বহু দুর যেতে পারব বলে আশা করি।  

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দিহিদার মাসুম এন্ড এসোসিয়েটস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এডভোকেট দিহিদার জিয়াউল কবীর।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।