ব্রেকিং নিউজ

চট্টগ্রামে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ১৩ মামলার আসামি নিহত

news-details
দেশজুড়ে

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ১৩ মামলার এক আসামি নিহত হয়েছেন। বুধবার রাত দুইটার দিকে নগরের খুলশী থানার জালালাবাদ পাহাড় এলাকার এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ বেলাল (৪৩) নগরীর আমবাগান রেলওয়ে লোকোশেড কলোনির আবদুল কাদেরের ছেলে। তার গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে।

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার আগে দুপুরে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেছিলেন বেলাল। খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, থানায় আত্মসমর্পণের পর জিজ্ঞাসাবাদে বেলাল তার কাছে থাকা অস্ত্রভান্ডারের তথ্য দিলে রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। সেখানে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

ওসি জানান, এক পর্যায়ে গুলিবিদ্ধ হন বেলাল। উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, পুলিশের তালিকায় ডাকাত হিসেবে বেলালের নাম অন্তর্ভুক্ত রয়েছে। তার বিরুদ্ধে খুলশী থানায় ১১টি এবং অন্য থানায় আরও দুটি মামলা রয়েছে। এর বাইরে কুমিল্লার চান্দিনা থানায়ও তার বিরুদ্ধে তিনটি মামলা আছে।

ওসি বলেন, দুটি মামলায় তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা রয়েছে। বেলাল সরকারি জমি দখল, চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।