ব্রেকিং নিউজ

'কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে পারবে না'

news-details
জাতীয়

শরীয়তপুর প্রতিনিধি :

পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার, এ সরকার ক্ষমতায় থাকলে দেশে রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, ব্রিজ-কালভার্ট, বেড়িবাঁধসহ সব ধরনের উন্নয়ন হয়।

দুষ্কৃতিকারী ও ষড়যন্ত্রকারীদের কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে পারবে না। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে ঐ সমস্ত দুষ্কৃতিকারী ও পাকিস্তানের দোসরদের বাংলার মাটি থেকে বয়কট করতে হবে। তবেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। 

মন্ত্রী শুক্রবার দুপুরে শরীয়তপুরের সখিপুরে মোস্তাফিজুর রহমান (ভেদরগঞ্জ-সখিপুর হয়ে কাশেমপুর) চেইনেজে: ০০-১৬৯০০মি. সড়ক বিসি. দ্বারা মেরামত কাজের উদ্বোধন শেষে এসব কথা বলেন। 

১৫ কোটি ৫৪ লাখ ৩৯ হাজার ৫২১ টাকা ব্যয়ে বন্যা পুনর্বাসন প্রকল্পের আওতায় রাস্তাটির মেরামত করা হচ্ছে। বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহাবুবুর রহমান শেখ প্রমূখ।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।