প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বললেন কাদের

news-details
জাতীয়

।। নিজস্ব প্রতিবেদক ।।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে বাসায় যাওয়ার পর প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে কথা বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময় সকাল আটটা এবং সিঙ্গাপুর সময় সকাল ১০টা নাগাদ প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের।

প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের শরীরের খোঁজ-খবর নিয়েছেন। কাদের সুস্থ হয়ে ওঠায় তিনি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন। প্রধানমন্ত্রী তাকে রাজনীতি বা অন্য কোনো বিষয়ে চিন্তা না করে আগামী দুই তিন সপ্তাহ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার কথা বলেছেন।

জবাবে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান ওবায়দুল কাদের। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর উদ্যোগ এবং সহানুভুতির কারণেই তার সুচিকিৎসা সম্পন্ন হয়েছে এবং তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন।

ওবায়দুল কাদেরের স্ত্রীর সঙ্গেও প্রধানমন্ত্রী বেশ কিছুক্ষণ কথা বলেন বলে সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে।

ওবায়দুল কাদের শুক্রবার মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে সিঙ্গাপুরের ভাড়া ফ্ল্যাটে উঠেছেন। আগামী দুই থেকে তিন সপ্তাহ তিনি সেখানে অবস্থান করবেন বলে জানা গেছে।

এ সম্পর্কে চিকিৎসকরা বলছেন, চাইলে তিনি এখনই দেশে ফিরে যেতে পারতেন। কিন্তু তিনি ফলোআপ চিকিৎসাসহ সবকিছু শেষ করে একবারে দেশে ফিরতে চাইছেন।

চিকিৎসকরা আশা করছেন, দেশে ফিরে যাওয়ার পর খুব শীঘ্রই তিনি মন্ত্রণালয়ের স্বাভাবিক কার্যক্রমে ফিরে যেতে পারবেন।

তবে তিনি কবে নাগাদ দেশে ফিরবেন সেবিষয়ে এখনও কোনো দিন তারিখ নির্ধারণ করা হয়নি।

প্রসঙ্গত, গত ২ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন কাদের। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার বাইপাস অপারেশন করা হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।