চট্টগ্রামে চাঁদা না দেওয়ায় ড্রিল মেশিনে ফুটো করা হলো যুবকের পা

news-details
দেশজুড়ে

।। চট্টগ্রাম প্রতিনিধি ।। 

চট্টগ্রামে এক লাখ টাকা চাঁদা না পেয়ে এক যুবকের দুই পায়ে ড্রিল করার অভিযোগ উঠেছে যুবলীগের তিন কর্মীর বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে নগরের চান্দগাঁও থানার শমসেরপাড়া রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই যুবকের নাম আমজাদ হোসেন (২৫)। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চমেক হাসপাতালের পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, আমজাদের দুই পায়ের মাংসপেশিতে ফুটো রয়েছে। এ ছাড়া তার শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে।

আহতের চাচাতো ভাই নাসির উদ্দিন বলেন, আমজাদ হোসেন বহদ্দারহাট এক কিলোমিটার নামের জায়গায় একটি ওয়ার্কশপে কাজ করেন। আর তার বাবা নুরুল আজিম হাদু মাঝি পাড়ায় একটি মুরগির দোকান চালান। এক মাস আগে মিল্লাত, জালাল ও দিদার নামের তিন যুবক ওই দোকানে গিয়ে চাঁদা দাবি করে। তারা তিনজনই নিজেদের যুবলীগ কর্মী দাবি করেন।

নাসির উদ্দিন আরও বলেন, গত বৃহস্পতিবার রাতে তারা আবারও দোকানে এসে চাঁদা দাবি করেন। এসময় দোকানে ছিলেন আমজাদ। সন্ত্রাসীরা তাকে মারধর করে। এর পর আমজাদের মোবাইল ফোন কেড়ে নিয়ে তার বাবা নুরুল আজিমকে ফোন করে। পরে তিনি দোকানে যাওয়ার পর তাকেও মারধর করা হয়। এর পর বাবার সামনেই আমজাদের দুই পায়ের হাঁটুর নিচে ড্রিল মেশিন দিয়ে দুটো ফুটো করে দিয়ে চলে যায় ওই যুবলীগ কর্মীরা।

পুলিশের দাবি, চাঁদাবাজি নয়, পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁন্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার জানান, জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।